শুভ জন্মদিন পপি

0
65

জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপির জন্মদিন আজ ১০ সেপ্টেম্বর। তবে জন্মদিনে বিশেষ কোনও আয়োজন রাখছেন না এই গ্লামারাস নায়িকা। কারণ তার বাবার শরীর ভালো না। তাইতো তিনি ঠিক করেছেন একটি এতিমখানার বাচ্চাদের সঙ্গে দেখা করার। আর সেখানেই খাবার বিতরণ করবেন।

পপি বলেন, তবে কোনও শুভাকাঙ্ক্ষী বা বন্ধু-বান্ধব আমার দিনটি ভিন্নভাবে সেলিব্রেট করতে চান তাতে আমার আপত্তি থাকবে না। শুধু সবার দোয়া চাই যেন ভালো থাকি, সুস্থ থাকি। আরও ভালো কিছু চলচ্চিত্রে যেন কাজ করতে পারি।

খুলনার মেয়ে পপি স্কুলে পড়াকালীনই ১৯৯৫ সালে লাক্স-আনন্দ বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আগমন ঘটে। এরপর মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে। প্রথম ছবি দিয়েই জনপ্রিয় হয়ে ওঠেন পপি।

একে একে প্রায় দেড় শতাধিক ছবিতে অভিনয় করেছেন। ‘কারাগার’, ‘মেঘের কোলে রোদ’, ‘গঙ্গাযাত্রা’ ছবিতে অনবদ্য অভিনয়ের স্বীকৃতিস্বরূপ তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ আরো বেশকিছু ছবিতে পুরস্কার পেয়েছেন তিনি।

এদিকে সাদেক সিদ্দিকীর পরিচালনায় ‘সাহসী যোদ্ধা’ ছবিতে অভিনয় করছেন পপি। তার বিপরীতে আছেন আমিন খান। এছাড়া ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের একটি চলচ্চিত্রেও কাজ করছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here