রণবীরের সঙ্গে আমার রসায়ন জমে যাবে: কারিনা

রণবীরের সঙ্গে আমার রসায়ন জমে যাবে: কারিনা

সেপ্টেম্বর ২২, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

কারিনা কাপুর খান। মালদ্বীপ থেকে ঘুরে এসেই নতুন ছবির কাজ শুরু করে দিয়েছেন তিনি। করণ জোহর প্রযোজনা সংস্থার নতুন ছবি ‘তখত’-এ দেখা যাবে বেবো বেগমকে। ‘ভীরে দি ওয়েডিং’ সুপার হিট হওয়ার পর এখন কারিনার ঝুলিতে দু’দুটো ছবি।

একদিকে অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’ ছবিতে অভিনয় করছেন কারিনা, অন্যদিকে তখত-এ রণবীর সিং এর দিদির চরিত্র দেখা যাবে তাকে। মা হওয়ারে পরে তিনি যেভাবে ফের বলিউডে ফিরে এসেছেন তাতে বেশ খুশি বেবো। ৩৮তম জন্মদিনের শুভক্ষণে ‘সর্বভারতীয় সংবাদমাধ্যম’কে দেওয়া একা সাক্ষাৎকারে এনিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন কারিনা। তাঁর কথায়, এ বছরটা ব্যক্তিগত ও পেশাদারি জীবন দুদিক থেকেই বেশ খুশি তিনি।

এদিক কারিনাকে তার বক্স অফিস নাম্বার নিয়ে প্রশ্ন করা হলে, চটপট জবাবে কাপুর কন্যা বলেন, ”হ্যাঁ, আমি একজন ফিল্ম চাইল্ড, তাই এই বিষয়টি প্যাশান থেকেই এসেছে। আর সিনেমার বিষয়টির সঙ্গে আমার বোঝাপড়া রয়েছে বরাবরই। ” খবর জি নিউজের।

তার পরিচালনা কিংবা প্রযোজনায় আসার ইচ্ছে রয়েছে কিনা, সেবিষয়ে প্রশ্ন করা হলে সোজা না বলে দেন বেবো। পাশাপাশি কাজিন রণবীর কাপুরের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করবেন কিনা সেটা জানতে চাওয়া হলে বেবো বলেন, ” অবশ্যই আমি রণবীরের সঙ্গে অভিনয় করতে চাই। এটা একটা দারুণ ব্যপার হবে, রণবীরের সঙ্গে আমার রসায়নটা দেখার মতো হবে। আমি ওকে ভীষণ ভালোবাসি। তাই এমন প্রস্তাব এলে কখনোই না করবো না, আশা করি, কেউ না কেউ আমাদের জন্য চিত্রনাট্য লিখবে। দেশের সেরা অভিনেতাদের মধ্যে রণবীর অন্যতম। আমার মনে হয় রণবীর (কাপুর) ও রণবীর (সিং) দুজনে মিলে হিন্দি সিনেমাকে অন্য মর্যাদায় নিয়ে যাবে। ”