যে সিনেমায় গান গেয়েছিলেন কারিনা (ভিডিও)

0
127

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। অভিনেত্রী কারিনাকে সবাই চেনেন। কিন্তু গায়িকা কারিনা কাপুর খানকে কয়জন চেনেন? তিনি যে গানও গাইতে পারেন সেটা হয়ত অনেকেরই অজানা। বলিউডের একটি ছবিতে গান গেয়েছেন কারিনা।

পরিচালক গোবিন্দ নিহালানির পরিচালিত ছবি ‘দেব’ (২০০৪) ছবিতে ফারদিন খানের (ফারহান আলি) বিপরীতে ‘আলিয়া’র ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিলে কারিনাকে। ছবিতে ফারদিন খান, কারিনা কাপুর ছাড়াও অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, ওম পুরি, অমরিশ পুরির মতো অভিনেতারা। এই ছবিতে অভিনয়ের জন্য ফিল্ম ফেয়ারে সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতে নেন কারিনা কাপুর খান।

তবে কারিনা যে এই ছবিতে অভিনয়ের পাশাপাশি গানও গেয়েছেন সেকথা হয়ত অনেকেরই অজানা। এই ছবির সঙ্গীত পরিচালক ছিলেন আদেশ শ্রীবাস্তব। আর আদেশ শ্রীবাস্তবের করা সুরে ‘যব নেহি আয়ে থে তুম’ গানটি গেয়েছিলেন কারিনা। নিচে কারিনার গাওয়া গানটি দেয়া হলো।

তবে অবশ্য এই ছবিতে ছাড়া আর অন্য কোনও বলিউড ছবিতে প্লে ব্যাক সিঙ্গার হিসাবে কারিনার গান করার কথা শোনা যায়নি। ‘চামেলি’ ছবির একটি দৃশ্যের জন্য ছবির মধ্যেই খালি গলায় দু এক লাইন গাইতে শোনা গিয়েছিল বেবোকে, তবে সেখানেই শেষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here