বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন অপি করিম

0
83

বিচ্ছেদের ব্যাপারে যা শোনা যাচ্ছে তার সবই ভিত্তিহীন জানালেন অপি করিম। এই অভিনেত্রী বলেন, ‘পুরোটাই গুজব। যেসব কথা শোনা গেছে সেটা একদমই ভুল। আমরা ভালো আছি। আমরা একসঙ্গে আছি সবার দোয়ায়, আমরা সুখে শান্তিতে সংসার করছি’।

অপি আরও বলেন, ‘এইগুলো নিয়ে আর কথা বলতে ইচ্ছে করে না। এসব নিয়ে যদি মানুষ আমাদেরকে এই বয়সে প্যারা দিতে থাকে তাহলে কেমন লাগে। আমরা অনেক ভালো আছি, আমাদের জন্য সবাই দোয়া করবেন’।

ভালোবেসে ২০১৬ সালে বিয়ের পিঁড়িতে বসেন অপি করিম ও নির্মাতা এনামুল করিম নির্ঝর। কদিন ধরেই এ দম্পতির সংসারে ভাঙনের সুর দেখা দিয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছিল।

অপি করিম ১৯৯৯ সালে লাক্স ফটোজেনিক প্রতিযোগিতায় ‘মিস ফটোজেনিক’ খেতাব অর্জন করেন। তিনি নাটকে এবং চলচ্চিত্র দুই অঙ্গনেই অভিনয় করেছেন।

তিনি জার্মানি থেকে উচ্চতর ডিগ্রি অর্জন করেছেন। ২০১৩ সাল থেকে অভিনয় কমিয়ে দেন অপি। তার অভিনীত নাটকের মধ্যে অন্যতম সকাল-সন্ধ্যা, শুকতারা, আপনজন, সবুজগ্রাম, তিতির সুখ, অক্ষয় কোম্পানির জুতো, ছায়াচোখ, জলছাপ, সাদাআলো সাদাকালো, ছায়াফেরী, যে জীবন ফড়িংয়ের, থতমত এই শহরে, মান-অভিমান, কেমন আছো?, এ শহর মাধবীলতার না, ভূতের ভয়, হঠাৎ প্রিয়তমা, অবাক ভালোবাসা।

অপির উপস্থাপনায় জীবনযাত্রা, সোনালি প্রান্তরে, আমাদের জাদুকর, অপিস গ্লোয়িং চেয়ার অনুষ্ঠানগুলো বেশ জনপ্রিয়তা পায়। এছাড়াও অসংখ্য বিজ্ঞাপনচিত্রে দেখা গেছে তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here