নেটদুনিয়ার উত্তাপ ছড়ালেন সুস্মিতা

0
94

বর্তমানে রিমিক্সের মৌসুম চলছে। পুরনো গানই নতুন করে পরিবেশন করা যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। নতুন এই ভার্সান চার্ট বাস্টারের উপরের সারিতে জায়গাও করে নিচ্ছে। হটলিস্টে এখন রয়েছে ‘দিলবার’।

১৯৯৯ সালে ‘সির্ফ তুম’ সিনেমার জন্য এই গান লিখেছিলেন গীতিকার সমীর। সুর দিয়েছিলেন নদীম-শ্রবণ। সেই গানকেই নতুন করে লিখেছেন সাব্বির আহমেদ।

গেয়েছেন নেহা কক্কর, ধ্বনি ভানুশালি ও ইক্কা। তবে নতুন গানকে আলাদা মাত্রা দিয়েছে নোরা ফতেহির বেলি ডান্স। গানের প্রত্যেক তালে নোরার কোমর যেভাবে সঙ্গত দিয়েছে, তাতে কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত হিল্লোল উঠেছে।

আর তার ডান্স স্টেপে ফিদা স্বয়ং সুস্মিতা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বাঙালি সুন্দরী বলেছিলেন, অত্যন্ত ভালো নেচেছেন নোরা। তার সবচেয়ে ভালো লেগেছে গানের প্রথম দু’টো লাইন। যা খুব সুন্দরভাবে গাওয়া হয়েছে। বেশ ভালো রিমিক্স হয়েছে। মাস গড়িয়ে গেলেও সেই গানের মাদকতা এখনও কাটেনি। তাই তো ডিস্কো, পাবেও নয়া ‘দিলবার’ই রিকোয়েস্টের তালিকায় এখনও উপরের সারিতে।

এবার এই রিমিক্সে কোমর দোলালেন সুস্মিতা। আর তাতেই বাড়ল নেটদুনিয়ার উত্তাপ। জিমের মধ্যে সুন্দর দোহারা চেহারায় বেলি ডান্স করতে দেখা গেল বাঙালি সুন্দরীকে। সুসের ডান্স স্টেপের ভিডিওটি এখন ভাইরাল। ১৯৯৯ সালে দর্শকদের মন জয় করেছিলেন এই গানে। প্রায় কুড়ি বছর পর ফের বোঝালেন তিনি কতটা ফিট, কতটা আকর্ষণীয়। বয়সটা তার কাছে সংখ্যা মাত্র। তাই তো নোরার নেশায় বুঁদ দর্শকরাও এখন সুসের ভিডিওতেই মজেছেন।

সূত্র-সংবাদ প্রতিদিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here