ছাড়পত্র না থাকায় বাংলাদেশে ভারতীয় সিনেমার শুটিং বন্ধ!

ছাড়পত্র না থাকায় বাংলাদেশে ভারতীয় সিনেমার শুটিং বন্ধ!

সেপ্টেম্বর ১৬, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

উপযুক্ত অনুমতিপত্র না থাকায় পুলিশ কলকাতার ‘প্রেম আমার ২’র শুটিং বন্ধ করে দিয়েছে। শুক্রবার সিলেটে সিনেমাটির শুটিং বন্ধ করে দেয়পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন।

ঘটনাটি এমন, শুক্রবার সকাল থেকে সিলেটের এমসি কলেজে কলকাতার বিদুলা ভট্টাচার্য পরিচালিত ‘প্রেম আমার- ২’ চলছিল। এসময় সিনেমার নায়ক কলকাতার আদৃত ও নায়িকা বাংলাদেশের পূজা চেরি অংশ নেন। কিন্তু শুটিং সংক্রান্ত অনুমতি পত্র দেখাতে না পারায় কাজটি বন্ধ করে দেয় পুলিশ।

ওসি আখতার হোসেন বলেন, দেশের বাইরের কেউ যদি এদেশে কোনও শুটিং করতে চান সেক্ষেত্রে যে অনুমতি পত্র লাগে তা ‘প্রেম আমার ২’ এর সংশ্লিষ্টরা দেখাতে পারেননি। সে কারণে শুটিং বন্ধ করে দেয়া হয়েছে। বিষয়টি নিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গেও কথা হয়েছে। তারা প্রয়োজনীয় ছাড়পত্র দেখালে শুটিংয়ে আইনগত কোনও বাধা থাকবে না।

তবে প্রযোজনা প্রতিষ্ঠানের একটি সূত্র থেকে জানা যায়, তারা নাকি তথ্য মন্ত্রণালয়ের অনুমতি নিয়ে কাজটি শুরু করেছিলেন।

এর আগে কলকাতার সোহম ও পায়েল সরকারকে নিয়ে রাজ চক্রবর্তী নির্মাণ করেছিলেন ‘প্রেম আমার’ সিনেমাটি। এবার ‘প্রেম আমার ২’ সিনেমায় জুটি হিসেবে দেখা যাবে আদৃত ও পূজা চেরিকে। সিনেমায় আরও অভিনয় করছেন সৌরভ দাস, বাংলাদেশের নাদের চৌধুরী, চম্পাসহ অনেকে। এবার সিনেমাটি পরিচালনা না করলেও প্রযোজনা করছেন রাজের প্রযোজনা প্রতিষ্ঠান।