আসিফের গানের মডেল ফারহানা নিশো

0
50

বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবরের গানের মডেল হলেন জনপ্রিয় উপস্থাপিকা ফারহানা নিশো। ‘তোমাকে যেন ভুলে যাই’ শিরোনামে গানটির কথা, সুর সঙ্গীত করেছেন তরুন মুন্সী। গেলো শুক্রবার এবং শনিবার রাজধানীর বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে আসিফ আকবর বলেন, গানটি মেলো রোমান্টিক ঘরানার। এতে আমার বিপরীতে রয়েছেন ফারহানা নিশো। ও (নিশো) অনেক বছর পর কোনও গানের ভিডিওতে কাজ করছে। এটা দারুণ একটি বিষয়। আমার ভক্তদের জন্যে এটা দারুণ এক উপহার হতে যাচ্ছে।

ফারহানা নিশো বলেন, আমি জানতাম না এই কাজটিতে আমাকে কাস্ট করা হবে। আসিফ ভাই আমাকে গানটি শোনান। আর গানটি শুনেই ভীষণ ভালো লেগে যায়। তারপর বলা হলো কাজটিতে আমাকে নেয়ার ব্যাপারে। আসিফ ভাইয়ের সঙ্গে কাজ করতে পারাটা আনন্দের। এই গানের মাধ্যমে প্রায় ১৫ বছর পর কোনও গানের ভিডিওতে মডেল হলাম। আর পরিচালকও দারুণ সহযোগিতা করছেন কাজটি করার ব্যাপারে।

নির্মাতা সৈকত নাসির বললেন, আসিফ ভাইয়ের সঙ্গে কাজ মানেই ধামাকা বা চমক থাকেই। এই গানেও তার ব্যতিক্রম ঘটবে না আশা করি। দর্শকরা চমক পাবেন। আমরা একটি গল্প নিয়ে কাজ করছি। তা দর্শকদের ভালো লাগবে আশা করছি।

জানা গেছে, ‘তোমাকে যেন ভুলে যাই’ গান ও ভিডিওটি শিগগিরই ধ্রুব মিউজিক ষ্টেশন-এর ব্যানারে প্রকাশিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here