আবারও পর্দায় ফিরছে জিৎ-কোয়েল রসায়ন

0
117

টালিউডের অন্যতম জুটি জিত-কোয়েল। পর্দায় তাদের রসায়ন এতটাই ভালো যে এই জুটির বিয়ের গুঞ্জনও কম শোনা যায়নি। তবে দুজনেই আলাদা সংসারে ভালো রয়েছেন।

বেশ কয়েক বছর জিৎ-কোয়েলকে একসঙ্গে পর্দায় দেখা যায়নি। তবে ফের এক সঙ্গে পর্দায় দেখা মিলতে পারে এই জুটির। সম্প্রতি এমন খবর ভাসছে টালিউডপাড়ায়। শোনা যাচ্ছে, টালিউডের নতুন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের পরবর্তী ছবিতে কাজ করতে চলেছেন তিনি।

টালিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, রাজ চক্রবর্তী বা রাজা চন্দ নয়। নবাগত পরিচালকদের সঙ্গে কাজ করতে ময়দানে নেমে পড়েছেন জিৎ। পাভেল থেকে অভিমন্যু একের পর এক পরিচালকের সঙ্গে মিটিং করে চলেছেন। যার ফল অভিমু্ন্যুর একটি চিত্রনাট্য মনে ধরেছে নায়কের। আর নায়কের ইচ্ছা এই মুভিতে তার বিপরীতে অভিনয় করবেন কোয়েল।

সূত্রের খবর, নায়কের ইচ্ছামতে কোয়েলের কাছে গিয়ে হাজির হয়েছিলেন পরিচালক। শুনিয়েছিলেন সিনেমার গল্প। তবে এখনও জানা যায়নি, এই সিনেমার জন্য নায়িকা হ্যাঁ করেছেন কিনা। তবে বেশ কয়েক বছর ধরে জিৎকে দেখে যাচ্ছে নুসরাত, শুভশ্রী ও সায়ন্তিকার সঙ্গে। এমনকি ছবিতে তাঁদের জুটি মাত করেছে বক্সঅফিসে।

কিন্তু কোয়েলের সঙ্গে জিৎ এর জুটির খবর ছড়িয়ে পড়তেই আনন্দে আত্মহারা সিনেপ্রেমীরা। কারণ কিছু কিছু জুটির রসায়ন বরাবরই নজরকাড়ে দর্শকদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here