আনকাট সেন্সর সার্টিফিকেট পেলো বাপ্পি-অধরার ”নায়ক”

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় যুগল পরিচালক ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ”নায়ক” ছবিটি সেন্সরবোর্ড থেকে আনকাট সেন্সর সার্টিফিকেট পেয়েছে। ছবিটির এই আনকাট সেন্সর সার্টিফিকেট পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির অন্যতম পরিচালক এম.এন. ইস্পাহানি। ছবিটিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় নায়ক বাপ্পি চেীধুরী ও নবাগত চিত্রনায়িকা অধরা খান। গতকাল রোববার ছবিটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়েছে।

এ প্রসঙ্গে ছবিটির অন্যতম পরিচালক এম.এন. ইস্পাহানি বললেন,”গতকাল রোববার ছবিটি সেন্সরবোর্ডে প্রদর্শিত হওয়ার পর আমরা ছবিটির আনকাট সেন্সর সার্টিফিকেট পেয়েছি। এখন আমরা ছবিটির মুক্তির ব্যাপারে প্রস্তুতি গ্রহণ শুরু করবো। এই ছবিটি আমরা নির্মাণ করেছি দর্শকদের কথা মাথায় রেখে। আমাদের দর্শকেরা যেমন ধরণের ছবি দেখতে চায় তেমন গল্প দিয়েই এই ছবি নির্মাণ করা হয়েছে। আশা করছি ”নায়ক” ছবিটি দর্শকদের ভালো লাগবে।”

আর নিজের এই ছবি প্রসঙ্গে অধরা খান বললেন,”খুব ভালো লাগছে ”নায়ক” ছবিটি আনকাট সেন্সর সার্টিফিকেট পাবার খবরটি শুনে। ছবিটি নিয়ে আমি বেশিই এক্সসাইটেড। ছবিটি মুক্তি পেলে দর্শকরা হতাশ হবেন না। এটি একটি ভালো মানের ছবি। ছবিটি নিয়ে আমাদের অনেক প্রত্যাশা। আমি যথেষ্ট আশাবাদী ছবিটি নিয়ে।”

ছবিটির প্রযোজনা সংশ্লিষ্ঠ এক সূত্রে জানা গেছে,আসছে অক্টোবরেই ছবিটি মুক্তির সম্ভাবনা রয়েছে। এদিকে সম্প্রতি এই ছবির ”এলোমেলো” শিরোনামের একটি গান ইউটিউবে প্রকাশ হয়েছে। গানটি লিখেছেন মিজানুর রহমান লাবু। কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। কোরিওগ্রাফি করেছেন ভারতীয় নৃত্য পরিচালক বাবা যাদব। যাদুরকাঠি মিডিয়া প্রযোজিত এ ছবির কাহিনী লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

”নায়ক” ছবিটিতে বাপ্পি-অধরা ছাড়াও আরও অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী, ওমর সানি, অমিত হাসান, রেবেকা, সুব্রত,নুসরাত জাহান পাপিয়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here