আজ ‘রঙিন পাতা’য় অভিনেত্রী মিলা ও সাংবাদিক মইনুল হক রোজ

এনটিভির জনপ্রিয় বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’। অনুষ্ঠানটির এবারের পর্বে অতিথি হয়েছেন প্রবাসী মডেল ও অভিনেত্রী মিলা হোসেন এবং বিনোদন২৪.কম এর সম্পাদক ও সিনিয়র বিনোদন সাংবাদিক মইনুল হক রোজ। ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটির ৫৬তম পর্ব আজ রোববার রাত ৯টায় প্রচারিত হবে এনটিভিতে প্রচারিত হবে।

এ অনুষ্ঠান প্রসঙ্গে মিলা হোসেন বললেন,’এনটিভির রঙিন পাতা অনুষ্ঠানটি দেখেছি। এই অনুষ্ঠানের মাধ্যমে একজন শিল্পী এবং সাংবাদিকের কাজের অভিজ্ঞতা ও শোবিজের নানা বিষয় নিয়ে কথা হয়। বিষয়টি আমার কাছে বেশ ভালো লাগে। সাংবাদিক মইনুল হক রোজ আর আমার বন্ধুত্ব দীর্ঘ সময়ের। সে একজন ভালো সাংবাদিকতা বটেই তার পাশাপাশি সে আমার খুব ভালো এবং ঘনিষ্ঠ একজন বন্ধুও। তার সঙ্গে আমার কাজ এবং গল্প দুটোরই অভিজ্ঞতা আছে। তাই এই অনুষ্ঠানে তাকে সঙ্গে পেয়ে ভালো লেগেছে। মনে হয় আমাদের এই আড্ডাটা দর্শকদের ভালোই লাগবে।’

অন্যদিকে সাংবাদিক মইনুল হক রোজ বললেন,’মিলা একজন ভালো অভিনেত্রী ও মডেল। কিন্তু তার বাইরে মিলা আমার একজন ভালো বন্ধু ও ভালো মানুষ। একটা সময় আমাদের আড্ডাটা হতো বেশ। এখন মিলা থাকে প্রবাসে। কিন্তু আমাদের মধ্যে সেই বন্ধুত্বটা এখনও অটুট রয়েছে। অনেকদিন পর বন্ধুর সাথে আড্ডা হলো। আশা করছি, এ পর্বের রঙিন পাতা অনুষ্ঠানটি দর্শকরাও উপভোগ করবেন।’

অনুষ্ঠানটির প্রযোজক কাজী মোহাম্মদ মোস্তফা জানান, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো।

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তৌহিদা শ্রাবণ্য। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here