১ কোটিতে কণার ‘ইচ্ছেগুলো’

0
45

ইউটিউব থেকে কোটি ভিউয়ের স্বাদ সুকণ্ঠী কণা আগেই পেয়েছেন। পর পর তিনবার। যার দুটি চলচ্চিত্রের গান (দিল দিল দিল এবং ওহে শ্যাম), একটি মিউজিক ভিডিও (রেশমি চুড়ি)।

অডিও গান কিংবা মিউজিক ভিডিওর দীর্ঘ ক্যারিয়ারে এবার ২য়বারের মতো কোটি ভিউয়ের ক্লাবে ঢুকলেন তিনি। সেই সঙ্গে চলচ্চিত্র আর অডিও গানের কোটি ভিউতে সমতা আনলেন। কোটির বিচারে কণার ঘরে এবার দুটি চলচ্চিত্র আর দুটি মিউজিক ভিডিও জমা হলো।

এবারের গানটির নাম ‘ইচ্ছেগুলো’। গত বছর এপ্রিলে সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাওয়া এই গান-ভিডিওটি সম্প্রতি (৩০ জুলাই) অতিক্রম করেছে কোটি ভিউয়ের ঘর। এতে কণা ছাড়াও কণ্ঠ দিয়েছেন ভারতের আকাশ সেন। শরীফ আলদীনের কথায় এটির সুর করেছেন নাজির মাহমুদ আর সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

এর ভিডিও নির্মাণ করেছেন একে পরাগ। মডেল হয়েছেন মুম্বাইয়ের আজহার সাইনি ও বাংলাদেশের অভিনেত্রী তাসনুভা তিশা। মোশন রক এন্টারটেইনমেন্টের কারিগরি সহায়তায় নির্মিত গল্পনির্ভর ব্যয়বহুল এই ভিডিওতে দেখা গেছে কণ্ঠশিল্পী কণাকেও।

গানটির ভিউ কোটি অতিক্রম করায় উচ্ছ্বসিত দিলশাদ নাহার কণা। তার ভাষ্য এমন, ‘অসম্ভব সুন্দর একটি গান। কৃতজ্ঞ নাজির ভাই আর মুশফিক ভাইর প্রতি। গানটির ভিডিওটাও অসম্ভব সুন্দও ছিল। শুরুতেই আমার মন বলছিলো এই গানটি অনেকদূর যাবে। অনেক দিন টিকে থাকবে। কোটি ভিউ অতিক্রম করার মধ্যদিয়ে সেটিই প্রমাণ হলো। গানটি যত্ন করে প্রকাশের জন্য সিএমভিকে ধন্যবাদ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here