শেষ হচ্ছে শাকিব-ববির ”নোলক”

অবশেষে শেষ লটের শুটিং শুরু হতে যাচ্ছে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও আলোচিত চিত্রনায়িকা ববি অভিনীত ”নোলক” ছবিটির। আজ ২৮ আগস্ট থেকে শুরু হচ্ছে ছবিটির এই শেষ লটের শুটিং। এর আগে পরিচালক-প্রযোজকের দ্বন্দ্বে আটকে গিয়েছিলো ছবিটির শুটিং।

জানা গেছে,শেষ লটের এই শুটিং এ তিন থেকে চারদিন চলবে। এই লটে কিছু ক্লাইম্যাক্স সিকোয়েন্স এর পাশাপাশি একটি গানের শুটিং করা হবে। যদিও এই লটের পরে আরো একটি গানের কাজ বাকী থাকবে। যা কিনা পরের মাসে করা হবে বলে জানা গেছে। তবে এই একটি গান ছাড়া এই লটেই ছবির পুরোপুরি কাজ শেষ হবে। এ প্রসঙ্গে আরো জানা গেছে, শেষ লটে যে গানের শুটিং হবে সেটির কোরিওগ্রাফি করছে ঈগলস ডান্স কোম্পানি।

”নোলক” ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ছবিটিতে শাকিব-ববি ছাড়াও আরো অভিনয় করছেন ওমর সানি, মৌসুমি, শহিদুল আলম সাচ্চু, রেবেকা, রজতাভ দত্ত, অনুভব মাহাবুব। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপী এন্টারটেনমেন্ট সূত্রে জানা গেছে, চলতি বছরেই ছবিটি মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।

উল্লেখ্য,”নোলক” ছবিটির শুরুর দিকে পরিচালনা করেছেন রাশেদ রাহা। কিন্তু পরবর্তীতে রাশেদ রাহার প্রতি খামখেয়ালিপনা সহ নানা অভিযোগ তুলে তার পরিবর্তে ছবির বাকি অংশ পরিচালনা করছেন প্রযোজক সাকিব সনেট নিজেই। এ বিষয়ে রাশেদ রাহা বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক সমিতিতে লিখিত অভিযোগ দিয়েছিলেন গেল ২২ জুলাই। তবে সেই অভিযোগের বিষয়টির এখন পর্যন্ত সুরাহা না হলেও পরিচালক সমিতিকে অবহিত করেই ছবিটির শুটিং আবার শুরু হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here