”শাহেনশাহ” শাকিব খানের নায়িকা নুসরাত ফারিয়া

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান অভিনয় করতে যাচ্ছেন ”শাহেনশাহ” শিরোনামের নতুন ছবিতে। আর এই ছবিতে তার সাথে নায়িকা হিসেবে প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শাপলা মিডিয়া প্রযোজিত নতুন ছবি ”শাহেনশাহ”তে দেখা যাবে এই জুটিকে। ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

এ প্রসঙ্গে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বললেন,”আমরা মোটামুটি সবকিছুই চূড়ান্ত করে এনেছি। শাকিব খান ছবিটি করছেন এটা চূড়ান্ত। আর ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। নুসরাত ফারিয়ার সাথে আমাদের কথা হয়েছে। আশা করছি যে কোন সময় নায়ক-নায়িকা দুজনই ছবিটিতে কাজ করার ব্যাপারে চুক্তিবদ্ধ হবেন।”

এ প্রসঙ্গে জানা গেছে,আজ রোববার (৫ আগস্ট) রাতেই শকিব খান ও নুসরাত ফারিয়ার ছবিটিতে চুক্তিবদ্ধ হবার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ আগস্ট ছবির মহরত অনুষ্ঠিত হবে। তারপরেই ”শাহেনশাহ” ছবির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, ২০১৫ সালে ”আশিকী” ছবির মাধ্যমে বড়পর্দায় পা রাখেন ছোট পর্দার জনপ্রিয় উপস্থাপিকা নুসরাত ফারিয়া। এরপর জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ”হিরো ৪২০”,”প্রেমী ও প্রেমী”,”ধ্যাততেরিকি”,”বাদশা”, ”বস ২” ও সর্বশেষ ”ইনস্পেক্টর নটি”কে ছবিতে দেখা গেছে তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here