শাকিবের গাড়ি আটকে লাইসেন্স দেখতে চাইলো শিক্ষার্থীরা

0
100

এবার শাকিব খানের গাড়ি আটকে লাইসেন্স দেখতে চাইলো নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা। গতকাল বৃহস্পতিবার রাজধানীর মতিঝিলের শাপলা চত্বর এলাকায় শাকিব খানের গাড়ি আটকানো হয়।

জানা গেছে, পুরান ঢাকায় ‘ক্যাপ্টেন খান’ সিনেমার শুটিংয়ে যাওয়ার পথে মতিঝিল শাপলা চত্বরে আন্দোলনকারী শিক্ষার্থীদের মুখোমুখি হন শাকিব।

এসময় শিক্ষার্থীরা শাকিবের গাড়ির লাইসেন্স আছে কিনা দেখতে চায়? তখন গাড়ির কাগজপত্র সব ঠিক থাকলে তাকে ছেড়ে দেয়া হয়।

শাকিব খান বলেন, ‘পরনে শুটিংয়ের কস্টিউম না থাকলে শিক্ষার্থীদের সঙ্গে রাস্তায় নেমে যেতাম। এত সুশৃঙ্খল ও সুন্দর আন্দোলন দেখে বারবার তেমনটাই মনে হচ্ছিল। শিক্ষার্থীরা আমার সঙ্গে খারাপ ব্যবহার করেনি। তারা ছুটে এসে আমাকে আন্দোলনে যোগ দেয়ার জন্য আহ্বান জানায়। কিন্তু আমি শুটিং কস্টিউম পরে আছি বলে নামতে পারিনি। তাবে তাদের শান্তিপূর্ণ ও যৌক্তিক আন্দোলনে আমার সমর্থনের কথা জানিয়ে দিই।

ঢাকার বিমানবন্দর সড়কে গত রোববার জাবালে নূর পরিবহনের একটি বাসচাপায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনার প্রতিবাদে আন্দোলন করছে শিক্ষার্থীরা। ওই দিন থেকে বেপরোয়া গাড়ির চালকের ফাঁসির দাবি এবং এ শাস্তি সংবিধানে সংযোজন করা, সড়কে ফিটনেসবিহীন গাড়ি না চলা, নিরাপদ সড়কের দাবি, সারা দেশে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়ার ব্যবস্থা করা, নৌমন্ত্রী শাজাহান খানের ক্ষমা চাওয়াসহ কয়েক দফা দাবিতে এই আন্দোলন করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here