প্রিয়াঙ্কার নতুন

0
56

ক্যারিয়ারের চেয়ে প্রেমিক নিক জোনাসের সঙ্গে কী করছেন? কোথায় যাচ্ছেন আসব নিয়েই সরব প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি ভারতীয় রীতিতে বাগদান পর্বও সেরে ফেলেছেন তিনি।

এছাড়া সালমানের বিপরীতে প্রায় ১ যুগ পর ‘ভারত’ ছবিতে অভিনয় করার কথা থাকলেও শেষ পর্যন্ত সরে দাঁড়ান প্রিয়াঙ্কা। হলিউডে তাকে দেখা গেলেও, ‘‌বাজিরাও মাস্তানি’‌ ছবির পর আর কেউ তাকে কোনও বলিউডের ছবিতে দেখেননি।

তবে বর্তমানে বলিউডে ক্যামব্যাকের জন্য বেশ ভালো সময় যাচ্ছে প্রিয়াঙ্কার। শোনা যাচ্ছে, পরিচালক বিশাল ভরদ্বাজের নতুন ছবিতেই দেখা যাবে এই অভিনেত্রীকে।

এক সাক্ষাৎকারে পরিচালক বিশাল ভরদ্বাজ জানিয়েছেন, প্রিয়াঙ্কার সঙ্গে একটি সিনেমার বিষয়ে কথা চলছে তার। আগামী বছর থেকেই তার কাজ শুরু হয়ে যাওয়ার কথা। গত বছরই শোনা গিয়েছিল বলিউডে কাজ শুরুর জন্য অনেক স্ক্রিপ্টের মধ্যে থেকে বিশাল ভরদ্বাজের কাজটিই বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

বিশাল ভরদ্বাজ জানান, ‘‌প্রিয়াঙ্কাও আমার সঙ্গে কাজ করতে চায় এবং আমরা একে অপরের সঙ্গে আগেও কাজ করেছি। আশা করছি আগামী বছরেই সিনেমার কাজ শুরু হয়ে যাবে।’‌

এর আগে দু’বার বিশাল ভরদ্বাজের পরিচালনায় কাজ করেছেন প্রিয়াঙ্কা। ২০০৯ সালের ‘‌কামিনে’‌ এবং ২০১১ সালের ‘‌সাত খুন মাফ’‌ সিনেমায় দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। দুটি সিনেমাই সমালোচকদের দ্বারা প্রশংসিত এবং সমালোচিতও হয়েছিল।

বিশাল ভরদ্বাজ অবশ্য এখনই তার ছবি সম্পর্কে বিস্তারিত কিছু জানাননি। তবে শেক্সপিয়ারের ‘টুয়েলফথ নাইট’-এর গল্প অবলম্বনেই এই সিনেমার চিত্রনাট্য লেখা হয়েছে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here