”গাঙচিল”- ফেরদৌস ও পূর্ণিমার নতুন ছবি

জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা চুক্তিবদ্ধ হলেন নতুন ছবি ”গাঙচিল” এ। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ”গাঙচিল” উপন্যাস অবলম্বনে পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল নির্মাণ করছেন ”গাঙচিল” ছবিটি। গতকাল সোমবার রাজধানীর একটি হোটেলে ছবিটিতে আনুষ্ঠানিকভাবে চুক্তি স্বাক্ষর করেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।। নোয়াখালীর একটি চর ও সেখানকার মানুষের জীবনের নানা গল্প উপন্যাসটির উপজিব্য বিষয়। ছবিটি প্রযোজনা করছেন পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল ও নায়ক ফেরদৌস এর প্রযোজনা প্রতিষ্ঠান নুজহাত ফিল্মস।

অনুষ্ঠানে পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন,”ছবিটির গল্প পড়ে নায়ক-নায়িকা হিসেবে ফেরদৌস ভাই এবং পূর্ণিমা আপুর কথা ভাবছিলাম। অবশেষে চুক্তি সইয়ের মধ্য দিয়ে সেই ভাবনার প্রতিফলন ঘটল।”

এই ছবিটিতে চিত্রনায়ক ফেরদৌসকে দেখা যাবে একজন সাংবাদিকের চরিত্রে। এর আগে তাকে ফটো সাংবাদিকের ভূমিকায় অভিনয় করতে দেখা গেলেও এবারই প্রথম পুরোদস্তর একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে ফেরদৌসকে। এ প্রসঙ্গে ফেরদৌস বলেন,”আমি নিজে জার্নালিজমের ছাত্র। কিন্তু সাংবাদিকতা কখনো করা হয়ে উঠেনি। তবে আশা করছি এই ছবিতে আমার শিক্ষাটা কাজে লাগাতে পারবো। দর্শকরা একটু ভালো গল্পের ছবি পেতে যাচ্ছেন বলেই আমার বিশ্বাস।”

চিত্রনায়িকা পূর্ণিমা বলেন,”পাঁচ বছর পর আবার চলচ্চিত্রে ফিরছি একসাথে দুটি ছবি দিয়ে। দুটি ছবিতেই নায়ক হিসেবে পাচ্ছি আমার বন্ধু ফেরদৌসকে। পরিচালকও একই। এটা বেশ মজার বিষয়। ”গাঙচিল” ছবিটিতে আমাকে দেখা যাবে একজন এনজিও কর্মীর চরিত্রে। আশা করছি দর্শদের ভালো লাগবে ছবিটি।” অনুষ্ঠানে আরও জানানো হয় আসছে ডিসেম্বরের শুরুর দিকে ছবিটির শুটিং শুরু হবে।

উল্লেখ্য,এই ছবিটি ছাড়াও সম্প্রতি ফেরদৌস-পুর্ণিমা ”জ্যাম” শিরোনামের আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছবিটিও নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। অক্টোবর থেকে এর শুটিং শুরু হবে। দেশীয় চলচ্চিত্রের প্রয়াত সুপারস্টার নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি ফিল্মস থেকে এই ছবিটি নির্মিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here