”ও মাই লাভ” করছেন না মাহি

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি প্রায় চার মাস আগে চুক্তিবদ্ধ হওয়া ছবি ”ও মাই লাভ” থেকে শুটিং শুরুর শেষ মুহূর্তে সরে দাঁড়ালেন। আর এই বিষয়ে ছবিটির পরিচালক আবুল কালাম আজাদ অভিযোগ করেছেন প্রায় চার মাস আগে চুক্তিবদ্ধ হয়েও শুটিং শুরুর দিন ছবিটি করবেন না বলে জানিয়ে তাদের বিপদে ফেলেছেন মাহি। আর পরিচালকের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে চিত্রনায়িকা মাহিয়া মাহিও পাল্টা অভিযোগ তুলেছেন নির্মাতা আবুল কালাম আজাদ ও প্রযোজক জাহাঙ্গীরের বিরুদ্ধে। তিনি বলেছেন তাকে না জানিয়ে ছবিটির গল্পের পরিবর্তন করা হয়েছে বলেই শেষ মুহূর্তে তিনি ছবিটি ছেড়ে দেয়ার সিন্ধান্ত নিয়েছেন।

দুই পক্ষের এমন পাল্টাপাল্টি অভিযোগের ভিত্তিতে দুই পক্ষকেই গতকাল ১ আগস্ট বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে ডাকা হয়। সেখানে চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, প্রযোজক হিমেলসহ চলচ্চিত্রের কয়েকজনের উপস্থিতে বৈঠক হয়।

এ প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বললেন,’পরিচালক ও প্রযোজক অভিযোগ এনেছেন মাহি ছবিটির শুটিংয়ে অংশ নেয়ার কথা থাকলেও গতকাল শুটিংয়ে অংশ নেননি। এমনকি ছবিটির কাজও তিনি করবেন না। এদিকে মাহি অভিযোগ করেছেন ছবিটির জন্য কলকাতা থেকে একজন নায়িকা আনা হয়েছে। এতে করে তার চরিত্রের গুরুত্ব কমে যাচ্ছে বলেই কাজটি করবেন না। গল্পের সংশোধন করলে কাজটি করবেন তিনি। এদিকে পরিচালক কিছুতেই গল্পের সংশোধন করবেন না। শেষ পর্যন্ত দুই পক্ষের সম্মতিক্রমে মাহি এ ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। তিনি প্রযোজকের টাকা ফেরত দিয়ে দিবেন।’

উল্লেখ্য,এক্সেল মুভিজের ব্যানারে নির্মিত এ ছবিটির জন্য প্রায় চার মাস আগে চুক্তিবদ্ধ হয়েছিলেন মাহি। ছবিটিতে আরো অভিনয় করছেন কলকাতার অভিনয়শিল্পী হৃদ্ধি ও নবাগত একজন নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here