এবার পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল চলচ্চিত্রে নায়ক আসিফ আকবর

”বাংলা গানের যুবরাজ” খ্যাত জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবরকে এবার দেখা যাবে পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল চলচ্চিত্র ”গহীনের গান” এ। এই পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল চলচ্চিত্রে আসিফ আকবরকে দেখা যাবে নায়ক হিসেবেই। বাংলাঢোলের প্রযোজনায়,সাদাত হোসাইনের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে এই পূর্নদৈর্ঘ্য মিউজিক্যাল চলচ্চিত্রটি। এরইমধ্যে চলচ্চিত্রটির প্রথম পর্যায়ের শুটিং এর কাজ শুরু হয়েছে। এই প্রথম পর্যায়ের শুটিং এ আসিফ আকবরের সাথে সহ-অভিনেত্রী হিসেবে অভিনয় করছেন করছেন টিভি পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তানজিকা আমিন।

এ প্রসঙ্গে আসিফ আকবর বললেন,”এই প্রথমবারের মতো বাংলাদেশে নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল চলচ্চিত্র। বাংলাঢোলের প্রযোজনায়,সাদাত হোসাইনের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে ”গহীনের গান” শিরোনামের এই পূর্নদৈর্ঘ্য মিউজিক্যাল চলচ্চিত্রটি। আমরা চেষ্টা করছি সবাইকে নতুন কিছু উপহার দেয়ার জন্য। আমার শ্রোতা-দর্শকরা নতুন এক আসিফকে দেখতে পাবেন এখানে। এই চলচ্চিত্রে আমার গাওয়া নতুন ৯ টি গান থাকছে। গানগুলোর সুর করেছেন তরুণ মুন্সী ও পল্লব স্যানাল। আর গানগুলোর কথা লিখেছেন তরুণ মুন্সী ও রাজীব আহমেদ। আর আমাদের এই প্রথম পর্যায়ের শুটিং এ আমি কাজ করছি জনপ্রিয় অভিনেত্রী তানজিকা আমিনের সাথে। আমিতো অভিনয় পারি না। কিন্তু তানজিকা কো-অপারেটিভ একজন শিল্পী। তানজিকার কারণে অভিনয়টা মনে হয় একটু একটু পেরেছি করতে। আশা করছি সবমিলিয়ে ভালো কিছুই হতে যাচ্ছে।”

আসিফ আকবর অভিনীত এই পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল চলচ্চিত্রটি সম্পর্কে জানা গেছে,শুধু তানজিকা আমিন নয় ,পাশাপাশি টিভি এবং চলচ্চিত্রের আরও বেশকিছু জনপ্রিয় তারকাকেও দেখা যাবে এতে অভিনয় করতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here