আইটেম সং নিয়ে আসছেন তন্বী

ইসরাত তন্বী – ছোট পর্দার এই সময়ের অন্যতম আলোচিত মুখ। গেলো ঈদে প্রচারিত জুয়েল মাহমুদ পরিচালিত ”পাঁচ শালী মাশআল্লাহ” ও মাহমুদ দিদার পরিচালিত ”জেনিফার তুমি রক্ত গোলাপ” নাটকে তন্বীর অভিনয় দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। এখনও তিনি ব্যস্ত সময় কাটাচ্ছেন নাটকের কাজ নিয়ে। তবে এরই ফাঁকে এই অভিনেত্রী সম্প্রতি পারফর্ম করলেন শাপলা মাল্টিমিডিয়া প্রযোজিত ও উত্তম আকাশ পরিচালিত ”বয়ফ্রেন্ড” ছবির আইটেম সং এ।

এ প্রসঙ্গে ইসরাত তন্বী বললেন,”অভিনয়ের পাশাপাশি আমার আরও এক ভালোবাসা হলো নাচ। আর তাই এই আইটেম সংটির অফার যখন পেলাম তখন না করতে পারিনি। কারণ আইটেম সংটি যেমন আমার ভালো লেগেছে ঠিক তেমনি এর এরেঞ্জমেন্টের কথা শুনেও ভালো লেগেছে। এই প্রথম আমি দেশীয় চলচ্চিত্রে আইটেম সং এ পারফর্ম করলাম। অভিজ্ঞতাটা দারুণ। আমার কাছে মনে হয়েছে ”বোতল ভরা পেপসি” শিরোনামের এই আইটেম সংটি পারফেক্ট একটি আইটেম সং। সবমিলিয়ে আশা করছি চলচ্চিত্রে আমার পারফর্ম করা প্রথম আইটেম সংটি দর্শকরা উপভোগ করবেন।” কথা প্রসঙ্গে তন্বী আরো জানালেন,সামনেই তাকে অভিনয় করতে দেখা যেতে পারে চলচ্চিত্রে।

গেলো ১ ও ২ আগস্ট তন্বীর এই আইটেম গানের শুটিং হয়েছে বিএফডিসিতে। ”বোতল ভরা পেপসি” শিরোনামের এই আইটেম সংটির নৃত্য পরিচালনা করেছেন আজাদ। আর গানটিতে ইশরাত তন্বির সঙ্গে অংশগ্রহণ করেছেন ৩০ জন নৃত্যশিল্পী। আর এ আইটেম সংটিতে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের অন্যতম আলোচিত শিল্পী আয়েশা মৌসুমী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here