২০ জুলাই বাংলাদেশের প্রেক্ষাগৃহে শাকিব-শ্রাবন্তীর ”ভাইজান এলোরে”

২০ জুলাই বাংলাদেশের প্রেক্ষাগৃহে শাকিব-শ্রাবন্তীর ”ভাইজান এলোরে”

জুলাই ১৭, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

অবশেষে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে গেলো ঈদে কলকাতায় মুক্তি পাওয়া বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী অভিনীত কলকাতার ছবি ”ভাইজান এলোরে”। গতকাল ছবিটি বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। সেন্সর ছাড়পত্র পাবার পর ছবিটির বাংলাদেশের আমদানিকারক এন ইউ আহমেদ ট্রেডার্স আগামী ২০ জুলাই ছবিটি বাংলাদেশে মুক্তি দেবার বিষয়টি নিশ্চিত করেন। ছবিটির আরেক নায়িকা হিসেবে রয়েছেন কলকাতার আরেক জনপ্রিয় নায়িকা পায়েল সরকার।

”ভাইজান এলো রে” ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জী। এ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। ”ভাইজান এলো রে” ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ। এতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের মনিরা মিঠু, দীপা খন্দকার, শাহেদ আলী এবং কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু, শান্তিলাল মুখার্জি, সাগ্নিক, সুপ্রিয় দত্ত প্রমুখ।

এদিকে একইদিনে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে কলকাতার আরও এক ছবি ”সুলতান : দ্য সেভিয়র”। কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ ও বাংলাদেশের জনপ্রিয় মডেল-চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম অভিনীত এই ছবিটি পরিচালনা করেছেন কলকাতার রাজা চন্দ। ছবিতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের নায়ক আমান রেজা, তাসকিন রহমান প্রমুখ। এর প্রযোজনা প্রতিষ্ঠান জিতস ফিল্মস ওয়ার্কস ও সুরিন্দরস ফিল্মস। আর বাংলাদেশে ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া।