সংসার রক্ষার জন্য ফেসবুকে শ্রাবন্তীর স্ট্যাটাস

নিজের সংসার রক্ষা করার জন্য এবার ফেসবুকে স্ট্যাটাস দিলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী শ্রাবন্তী। গতকাল রোববার রাত ১০টার দিকে নিজের ফেসবুক একাউন্ট থেকে দেয়া স্ট্যাটাসে শ্রাবন্তী লিখেছেন :

‘সত্য মিথ্যা অনেক কথা আসবে ,কিন্তু একজন মা আর একজন মানুষ হিসেবে আমার একটাই চাওয়া আমার সাথে আমার সন্তানদের সাথে কোন অন্যায় না হোক। আমার বাচ্চারা ব্রোকেন ফ্যামিলিতে বড় না হোক,এর রেজাল্ট কখনোই ভালো হয় না। ভুল আমারও আছে,খোরশেদ আলমেরও আছে ,তাই বলে ডিভোর্স করে আলম বাচ্চাদের সাথে আমার সাথে এমন অন্যায় করতে পারে না। আমাকে হুমকি দেয়া হচ্ছে আমার বিরুদ্ধে মানহানি মামলা করবে। আমার হাজব্যান্ড এর সাথে কথা বলবে,সংসার ভাঙবে আর আমি তা মেনে নিয়ে চুপ করে থাকবো তাই না ? খোরশেদ আলম আমার সব জেনে শুনে আমাকে বিয়ে করেছিলেন। আর ৭ বছর পর তা নিয়ে আমাকে ব্লেম করে যাবে তা মানা যায় না। সবকিছুর আগে আমি একজন মা আলম একজন বাবা এটা আমাদের ভুলে যাওয়া উচিত না। বাচ্চাদের কোনো দোষ নেই। ওদের মাকেও প্রয়োজন,বাবাকেও প্রয়োজন। ওরা অলরেডি সিক। সো প্লিজ সবাই দোয়া করবেন আমার বাচ্চারা যেন সুস্থ থাকতে পারে। ওরা মা-বাবা দুজনকেই যেন কাছে পায়। একজন শিক্ষক হয়ে এমন অন্যায় যেন আলম আমাদের সাথে না করে। সেই মহিলা নিজেও সংসার মনোযোগ দিয়ে করুক আমাকে উল্টা হুমকি না দিয়ে। উপরে আল্লাহ আছেন। সবকিছু সুন্দরভাবে হোক। আমার বাচ্চাদের সাথে অন্যায় না হোক এটাই আমার চাওয়া। আলম সুন্দরভাবে অন্যায় না করে অনেস্টলি সবকিছু থেকে সরে আসুক। নিজের ফ্যামিলি রক্ষা করুক একজন শিক্ষক হয়ে এটা চাই। সাংবাদিক ভাই ও বোনেরা কেউ ভুল নিউজ করবেন না। আমি যা বলার এখানেই বলে দিলাম। পারলে আমার সংসারটাকে রক্ষা করতে সাহায্য করুন। আমি এখনো জোর গলায় বলতে চাই আমার সাথে আর আমার বাচ্চাদের সাথে অন্যায় করা হচ্ছে। এই জাতি যেন অন্যায়কে সমর্থন না করে। আমি আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সাহায্য চাই কারণ তিনিও একজন নারী,তিনিও একজন মা। তিনিও নিশ্চয় চাইবেন না একজন মা ও তার বাচ্চাদের সাথে অন্যায় হোক। আমাদের জন্য সবাই দোয়া করবেন প্লিজ।’

উল্লেখ্য,২০১০ সালের ২৯ অক্টোবর শ্রাবন্তী ও মোহাম্মদ খোরশেদ আলম ভালোবেসে বিয়ে করে সংসার জীবন শুরু করেন। বিয়ের পর থেকেই শোবিজ দুনিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়ে সংসারে মন দেন শ্রাবন্তী। গতকাল ১ জুলাই সকালে শ্রাবন্তী গণমাধ্যমে জানান,গত ৭ মে তাকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী মোহাম্মদ খোরশেদ আলম। বগুড়া সদরের কালীতলার শিববাড়ি সড়কে শ্রাবন্তীর বাবার বাসার ঠিকানায় এই নোটিশ পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here