শেষ হচ্ছে ‘খোকা বাবু’, মন খারাপ নায়িকার

0
138

ভারতীয় বাংলা চ্যানেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খোকাবাবু’। জানা গেছে, রোববারই সম্প্রচারিত হতে যাচ্ছে সিরিয়ালের শেষ এপিসোড। এতদিনের সফর শেষ হয়ে যাচ্ছে। মন বেজায় খারাপ তরী ওরফে তৃণা সাহার। তিনিই এই সিরিয়ালের নায়িকা।

২০১৬ সালের মে মাসে ‘খোকাবাবু’-র যাত্রা শুরু হয়। গ্রামের ছেলে খোকা ওরফে রঘুনাথ মুখোপাধ্যায় (প্রতীক সেন)। কুসুমপুরের মাটিতে বেড়ে উঠেছে। মা কৌশল্যা মুখোপাধ্যায়ের অনুমতি ছাড়া কোনও কাজ করে না। সাদাসিধে, ভালো মানুষ। অথচ বেশ জেদি। এমন গেঁয়ো জেদের সঙ্গে পাল্লা দেয় শহরের তরী (তৃণা)। জেদের বেলায় সেও কারও থেকে কম যায় না। দুই বিপরীত মেরুর মানুষের জীবন ঘটনাচক্রেই জুড়ে যায়। কিন্তু তারপর ঝগড়া থেকে প্রেমের সফর শুরু হয়। খোকা-তরীর টক-ঝাল-মিষ্টি প্রেম দর্শকদের মন জয় করে নেয়। টিআরপির তালিকায় উপরের দিকে উঠতে থাকতে খোকাবাবু।

সাফল্যের সেই সব দিনকে অতীতের স্মৃতির ঝাঁপিতে সাজিয়ে রেখে বন্ধ হয়ে যেতে চলেছে ব্লুজ প্রোডাকশনসের এই ডেইলি সোপ অপেরা। পরিচালক স্বপন নন্দীর এই টেলি সিরিজে প্রতীক-তৃণা ছাড়াও রয়েছেন কুশল চক্রবর্তী, মৌসুমী সাহা, দেবযানী চট্টোপাধ্যায়, বিমল চক্রবর্তী, রাজা চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা। অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে সকলের সঙ্গে। তাই বিদায়বেলায় তৃণার মন ভারাক্রান্ত।

তিনি জানান, রোববারই শেষদিন। ভীষণ খারাপ লাগছে। আর সেটে পৌঁছানোর তাড়া থাকবে না। শুটিংয়ের শেষদিন কলাকুশলীরা সকলে কেঁদে ফেলেছিল বলে জানান অভিনেত্রী। অবশ্য শেষ থেকে আবার নতুন শুরু হবে। হয়তো নতুন ভূমিকায় দেখা যাবে পুরনো চরিত্রদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here