শুরু হচ্ছে ”নতুন মুখের সন্ধানে” প্রতিযোগিতা

আবার শুরু হতে যাচ্ছে নায়ক-নায়িকা খোঁজার প্রতিযোগিতা ”নতুন মুখের সন্ধানে” প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার ব্যাপারে বিস্তারিত জানাতে আগামী ১৪ জুলাই রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। এবারই প্রথমবারের মতো এ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। আর সহযোগিতায় থাকবে এফডিসি প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বললেন,”১৯৮৪ থেকে ১৯৯০ সাল পর্যন্ত বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) তিনবার নতুন মুখের এ আয়োজন করেছিল। এর মাধ্যমেই নায়ক হয়েছিলেন প্রয়াত নায়ক মান্না। আমরা অনেকদিন ধরেই বিষয়টি নিয়ে কাজ করছিলাম। প্রচার স্বত্ব, ইভেন্ট ম্যানেজমেন্টসহ বেশকিছুর আনুষঙ্গিক চুক্তির বিষয়গুলো এখন চূড়ান্ত। আগামী ১৪ জুলাই আনুষ্ঠানিক চুক্তি হবে এবং সংবাদ সম্মেলনে প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানো হবে। ”নতুন মুখের সন্ধানে” প্রচার স্বত্ব থাকছে এশিয়ান টিভির। নতুনদের অংশগ্রহণের জন্য নাম নিবন্ধন শুরু হবে ২৯ জুলাই থেকে।”

উল্লেখ্য,আগের তিন ”নতুন মুখের সন্ধানে” প্রতিযোগিতার মধ্য দিয়ে দেশীয় চলচ্চিত্রে আগমন ঘটেছিলো দিতি, সোহেল চৌধুরী, মিশা সওদাগর, অমিত হাসান, আমিন খানের মতো তারকাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here