রণবীর-দীপিকার বিয়ে কোথায়, কবে জানেন?

রণবীর-দীপিকার বিয়ে কোথায়, কবে জানেন?

জুলাই ২৭, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

বলিউডের আলোচিত জুটি রণবী সিং ও দীপিকা পাড়ুকোন চলতি বছরেই বিয়ের কাজটি সেরে ফেলবেন বলে জানা গেছে।

রণবীর-দীপিকার বিয়ে কোথায়, কবে জানেন? কয়েক মাস ধরেই এমন গুঞ্জন শুরু হয়েছে। কিন্তু, দীপিকা বা রণবীরকে এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু, এবার কি সত্যিটা সামনে এসে পড়ল? রণবীরের সঙ্গে সাতপাক ঘুরে এবার সিং বাড়ির বউমা হতে চলেছেন দীপিকা?

চলতি বছরের ১০ নভেম্বর বিয়ে করছেন রণবীর, দীপিকা। মুম্বাই বা বেঙ্গালুরু নয়, ‘দিপবীরের’ বিয়ের আসর বসছে বিদেশে। বিরাট-আনুষ্কার মতো এবং রণবীর, দীপিকাও ‘ডেস্টিনেশন ওয়েডিং’-এই জোর দিচ্ছেন। শোনা যাচ্ছে, ইতালিতেই নাকি বসছে রণবীর সিং এবং দীপিকার বিয়ের আসর।

শোনা যাচ্ছে, ইতালির লেক কোমো-তে বসছে বলিউডের অন্যতম ‘হট’ জুটির বিয়ের আসর। লেক কোমো-তেই রণবীরের ঘরণী হয়ে মুম্বাইতে ফিরবেন দীপিকা। তার মানে ‘বিরুষ্কা’-র মতোই ‘ইউরোপিয়ান ওয়েডিং’-এর দিকেই ঝুঁকেছেন রণবীর, দীপিকা।

চলতি বছরের প্রথমে একসঙ্গে মালদ্বীপে উড়ে যান রণবীর সিং এবং দীপিকা। শোনা যায়, দীপিকার জন্মদিন উপলক্ষেই দ্বীপরাষ্ট্রে উড়ে গিয়েছিলেন রণবীর। আর সেখানেই গিয়েই নাকি দীপিকা পাড়ুকোনকে বিয়ের প্রস্তাব দেন রণবীর সিং। সেই থেকেই শুরু হয় গুঞ্জন। কিন্তু, রণবীর বা দীপিকা এ বিষয়ে মুখে ‘টু’ শব্দও করেননি।