মুক্ত হলো আসিফ-মৌসুমীর ”আগুন পানি” (ভিডিও)

মুক্ত হলো আসিফ-মৌসুমীর ”আগুন পানি” (ভিডিও)

জুলাই ৫, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

ইউটিউবে মুক্ত হলো ”বাংলা গানের যুবরাজ” খ্যাত জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবরের বহুল আলোচিত নতুন গান ”আগুন পানি”। আর এই গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবে রয়েছেন জনপ্রিয় মডেল–অভিনেত্রী মৌসুমী হামিদকে। আরেক জনপ্রিয় সংগীত তারকা তরুণ মুন্সীর কথা,সুর ও সঙ্গীতে এই গানটির মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন আলোচিত নির্মাতা সৈকত নাসির। আজ ৫ জুলাই সন্ধ্যায় জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি এবং এর মিউজিক ভিডিও মুক্ত করা হয়েছে ।

নিজের এই নতুন গান এবং মিউজিক ভিডিও প্রসঙ্গে আসিফ আকবর বললেন,”এই গানটি একেবারেই অন্যরকম একটি গান হয়েছে। তরুণ মুন্সীর করা সব গানই আমার প্রিয়। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। মিউজিক ভিডিওটির কাজও সুন্দর হয়েছে। মৌসুমী হামিদ আর আমি এই প্রথম একসাথে কাজ করলাম। এমনিতেই মৌসুমী খুব লক্ষী একটা মেয়ে এবং একইসাথে ভালো অভিনেত্রীও। আমাদের দুজনেরই একসাথে কাজ করার অভিজ্ঞতাটা দারুণ। আমাদের দুজনের দর্শক-ভক্তদের জন্য এই গানটি একটি বিশেষ চমক। মিউজিক ভিডিওটির গল্পটা বেশ সিনেমাটিক। এখানে আমার ভূমিকা একজন আন্ডারওয়ার্ল্ড ডনের। আর মৌসুমী আমার বান্ধবী। যে কিনা টাকা আর ক্ষমতার লোভে আমার সাথে বিশ্বাসঘাতকতা করে। আর বাকীটা মিউজিক ভিডিও দেখলেও বুঝবেন সবাই। এই গানটির মিউজিক ভিডিওতে আমি যে পিস্তলটি ব্যবহার করেছি তা বাংলাদেশের গর্ব কমনওয়েলথ স্বর্ণ জয়ী শুটার আসিফ হোসেন খানের। আসিফকে বিশেষ ধন্যবাদ ও ভালোবাসা তার জন্য।”

আর মৌসুমী হামিদ বললেন,”আসিফ ভাই আমার খুব প্রিয় একজন শিল্পী। তার গানতো শুনি এবং পছন্দ করি অনেক আগে থেকেই। পরিচয়ও আমাদের অনেকদিনের। কিন্তু এই প্রথম ভাইয়ার সাথে কাজ করা হলো একসাথে। আমি তার অভিনয় প্রতিভায় মুগ্ধ। উনি কিন্তু অভিনয়ে আসলে বেশ ভালো করবেন ! যাই হোক এই ‘আগুন পানি’ গানটির মিউজিক ভিডিওটিতে কাজ করার অভিজ্ঞতা আমার কাছে দারুণ। আমাকে এই মিউজিক ভিডিওতে আমাকে যে চরিত্রটিতে আমাকে দেখা গেছে সে রকম চরিত্রে আমি কখনো কাজ করিনি। তাছাড়া এটিই কিন্তু আমার ক্যারিয়ারে প্রথম মিউজিক ভিডিও। সবমিলিয়ে আশা করছি মিউজিক ভিডিওটি সবার ভালো লাগবে।”

”ভেবোনা আগুন নিয়ে তুমিই শুধু খেলতে পারো,ভেবোনা ভালবেসে তুমি হৃদয় ভাঙ্গতে পারো,আগুনের দেখেছো কি আগুন হয়ে জ্বলছি আমি,তুমি যাকে আগুন বলো আমি তাকে বলি পানি” এমন কথার এই গানটির মিউজিক ভিডিও দেখতে ক্লিক করুন নিচে :

https://youtu.be/nLzV5l0Enww