মা হচ্ছেন প্রিয়াঙ্কা!

0
121

বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজ, বেওয়াচ সিনেমার মধ্যদিয়ে আন্তর্জাতিকভাবে বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি।

হলিউড মিশন শেষ করে আবারও বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা।

ভারতীয় গণমাধ্যমের খবর, সোনালি বোস পরিচালিত ছবিটির নাম, ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। এতে আরও অভিনয় করবেন ফারহান আখতার ও জাইরা ওয়াসিম। সিনেমাটি প্রিয়াঙ্কা চোপড়া ও জাইরা ওয়াসিমের ওপর নির্ভর করে নির্মাণ হবে। এতে জাইরা ওয়াসিম প্রিয়াঙ্কার মেয়ের চরিত্রে অভিনয় করবেন।

আরও জানা গেছে, সোনালি বোস তার সিনেমাটির জন্য তিনি তার স্বাভাবিক পারিশ্রমিক দাবি করতে পারবেন না প্রিয়াঙ্কা খুব ভালো করেই তা বুঝতে পেরেছেন। কারণ এতে বাজেটের স্বল্পতার জন্য সিনেমাটির কাজ বন্ধ হয়ে যেতে পারে। তারই পরিপ্রেক্ষিতে সিনেমার লভ্যাংশ দাবি করেছেন প্রিয়াঙ্কা।

সাধারণত বলিউডের প্রথম সারির অনেক অভিনেতাই সিনেমার লভ্যাংশ নিয়ে কাজ করে থাকেন। তবে অভিনেত্রীদের ক্ষেত্রে তেমনটা সচরাচর দেখা যায় না। সবকিছু ঠিক থাকলে বলিউড সিনেমায় লভ্যাংশ নেয়া প্রথম অভিনেত্রী হবেন প্রিয়াঙ্কা।

এদিকে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে জমে উঠেছে প্রিয়াঙ্কার প্রেম। এখন তারা একসঙ্গে থাকছেন বলে শোনা যাচ্ছে। প্রিয়াঙ্কার বয়স ৩৫, আর নিকের ২৫।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here