ভারত’র নায়িকা ক্যাটরিনা !

0
44

হঠাৎ করেই ‘ভারত’ সিনেমার কাজ ছেড়ে দেন প্রিয়াঙ্কা চোপড়া। সালমান খানের বিপরীতে প্রায় ১২ বছর পর জুটি হয়েও শেষ পর্যন্ত ‘ভারত’ সিনেমা ছাড়লেন এই নায়িকা। তা নিয়েই যত আলোচনা-সমালোচনা। তবে শোনা যাচ্ছে, সেই শূন্যস্থান পূরণ করতে এগিয়ে আছেন সালমানের ‘প্রিয়পাত্রী’ ক্যাটরিনা কাইফ।

নিক জোনাসের সঙ্গে নাকি প্রিয়াঙ্কার বাগদান হয়ে গিয়েছে। তাই ভারত সিনেমার কাজ মাঝপথেই ছেড়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। কাজ যে ছেড়েছেন তা সত্যি। তবে বাগদান বা বিয়ে আদৌ হচ্ছে কি না, তা নিয়ে ধোঁয়াশা থাকছে।

এদিকে আচমকা কাজ ছাড়ায় বলিপাড়ার অনেকেই অসন্তুষ্ট। শোনা গিয়েছিল, সালমানই নাকি বেজায় চটেছেন। এমনিতে প্রিয়াঙ্কার সঙ্গে তার সম্পর্ক খারাপ নয়। তবে সিনেমার কাস্টিং হয়ে যাওয়ার পর বিয়ের জন্য তা নাকচ করা নাকি কিছুতেই মেনে নিতে পারেননি সালমান।

যদিও এ নিয়ে জলঘোলা শুরু হওয়ার পরই আসরে নেমেছেন সেলিম খান। তিনি জানিয়েছেন, সালমানের মন্তব্যের ভুল ব্যাখ্যা হচ্ছে। প্রিয়াঙ্কার চলে যাওয়ায় খান সাহেব নাকি একটুও চটেননি।

তবে সে যাই হোক, এখন প্রশ্ন হলো, প্রিয়াঙ্কার জায়গায় কে আসবেন? অনেক নামই ঘোরাফেরা করছে। তবে সূত্রের খবর, দৌড়ে এগিয়ে আছেন ক্যাটরিনা কাইফই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here