”বিশ্বরঙ”র সাথে জয়ার ”দেবী”র নতুন আয়োজন

”বিশ্বরঙ”র সাথে জয়ার ”দেবী”র নতুন আয়োজন

জুলাই ২৩, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত ও তার প্রযোজিত প্রথম ছবি ”দেবী” রয়েছে মুক্তির অপেক্ষায়। কথা রয়েছে আগামী ৭ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাবে। এখন চলছে ছবিটির প্রচারণার কাজ। তারই ধারাবাহিকতায় ”দেবী” এবং জনপ্রিয় ফ্যাশন হাউস ”বিশ্বরঙ”র যৌথ উদ্যোগে শুরু হতে যাচ্ছে ”দেবী মঞ্চ মডেল হান্ট ২০১৮” প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় সেরা ২০ মডেল র‌্যাম্পে হাঁটবেন জয়া আহসানের সঙ্গে।

এ প্রসঙ্গে বিশ্বরঙের কর্ণধার ও ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা জানলেন,ছেলে-মেয়ে, নতুন-পুরনো যেকোনো মডেল এতে অংশ নিতে পারবেন। অংশগ্রহণের জন্য বিশ্বরঙের যেকোনো শোরুম থেকে সংগ্রহ করতে হবে রেজিস্ট্রেশন ফর্ম। রেজিস্ট্রেশনের পর অংশগ্রহণকারী মডেলদের জন্য রয়েছে গ্রুমিং সেশন। এরপর নির্বাচিত ৫০ জন মডেলের মধ্য থেকে সেরা ২০ জন মডেল পাবেন ”দেবী” টিমের সঙ্গে মঞ্চে ওঠার সুবর্ণ সুযোগ। এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১লা আগস্ট ২০১৮।

”দেবী” ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। ছবিটিতে চঞ্চল চৌধুরী সহ আরো অভিনয় করেছেন জয়া আহসান, অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া প্রমুখ। উল্লেখ্য,”দেবী” ছবিটি নির্মিত হয়েছে জয়ার প্রযোজনা প্রতিষ্ঠান ”সি-তে সিনেমা” থেকে। আর এই ছবিটি নির্মাণের জন্য জয়া আহসান সরকারী অনুদান পেয়েছেন।