প্রিমিয়ার শোতেও প্রশংসিত পূজা-”পোড়ামন ২”

প্রিমিয়ার শোতেও প্রশংসিত পূজা-”পোড়ামন ২”

জুলাই ৪, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

গেলো ঈদে মুক্তি পাওয়া ব্যবসা সফল ও দর্শক প্রশংসিত সিয়াম-পূজা অভিনীত ”পোড়ামন-২” ছবিটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হলো গতকাল ৩ জুলাই যমুনা ফিউচার পার্কের ব্লক বাস্টারে। মুক্তির প্রায় তিন সপ্তাহ পর সাংবাদিক ও শোবিজ অঙ্গনের লোকজনদের নিয়ে এই প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, ওমর সানি, নায়ক অমিত হাসান, নায়ক বাপ্পারাজ, নায়িকা শাবনূর, প্রযোজক আব্দুল আজিজ, নির্মাতা দীপংকর দীপন, অভিনেত্রী বাঁধন, মৌসুমী হামিদ, উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়সহ সাংবাদিকরা।

ছবিটি দেখার পর আমন্ত্রিত সকলেই এর প্রশংসা করেন। এর মধ্যে চিত্রনায়িকা শাবনূর বলেন,”পূজার অভিনয় আমাকে মুগ্ধ করেছে। এত অল্প বয়সে ও এত ভালো অভিনয় করেছে যা সত্যিই বিস্ময়কর, রীতিমতো আমি ওর ভক্ত হয়ে গেছি। আমার মনে হচ্ছিল আমি নিজেই পোড়ামনে অভিনয় করছি। আর নতুন নির্মাতা হিসেবে রায়হান রাফি খুবই চমৎকার একটি ছবি উপহার দিয়েছেন। দর্শকরাও ছবিটি উপভোগ করছেন। সিয়ামের অভিষেক ছবি হিসেবে বলব, সে অনেক ভালো করেছে।”

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ”পোড়ামন-২” ছবিতে সিয়াম-পুজা ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন নায়ক বাপ্পারাজ। এছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন নাদের খান,আনোয়ারা,রেবেকা,সাঈদ বাবু,চিকন আলী সহ অনেকেই।