‘নোলক’ ছিনতাই নাকি অন্য কিছু?

0
119

শাকিব খান ও ইয়ামিন হক ববি অভিনীত ‘নোলক’ ছবিটি পরিচালকের কাছে থেকে ছিনতাই করা হয়েছে। এমন অভিযোগ করেছেন ছবির পরিচালক রাশেদ রাহা।

পরিচালকের অভিযোগ তাকে না জানিয়েই ২১ জুলাই থেকে অন্য পরিচালক দিয়ে কোলকাতায় ছবিটির শুটিং শুরু হয়েছে। বিষয়টি নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র সমিতিতে অভিযোগ করেছেন রাশেদ। তার দাবি ৮৫ ভাগ শুটিং শেষ করলেও এখন অন্য পরিচালক দিয়ে কাজটি শেষ করা হচ্ছে।

তবে ছবির প্রযোজক বলছেন ভিন্ন কথা। প্রযোজক সাকিব ইরতেজা চৌধুরী সনেট বলেন, রাশেদের খামখেয়ালিপনা এর জন্য দায়ী। হায়দরাবাদে শুটিং চলাকালীন বেশ কিছু আপত্তিকর ঘটনা ঘটেছে সেখানে। যার জন্য সম্পূর্ণ দায়ী পরিচালক নিজেই। আর ছবির কাজ ৮৫ ভাগ না ৫৫ ভাগ হয়েছিল। তখন অনেক কিছু মুখ বুঝে সহ্য করেছি- শুধুমাত্র সিনেমার স্বার্থে, লগ্নীকৃত টাকার দিকে চেয়ে আমি এসব সহ্য করেছি। বেশ কয়েকবার সুযোগ দেওয়ার পরও রাশেদের খামখেয়ালিপনা থামেনি। একটা পর্যায়ে গত ২৮শে জানুয়ারি নিজ হাতে রাশেদ আমাকে লিখিত দিয়েছেন পহেলা বৈশাখের আগে শেষ করবেন এই ছবির শুটিং। শুটিং শিডিউল নিয়েও কোনো জটিলতা পাকাবেন না। এছাড়া কিছু শর্তও মেনে নিয়েছিলেন। এসব শর্ত না মানলে তার সম্মানী ফেরত দিতে বাধ্য থাকবেন। এখন তিনি অনেক কিছু করার চেষ্টা করছেন আমার বিরুদ্ধে। আমি কোলকাতা থেকে ফিরে সংবাদ সম্মেলনের মাধ্যমে সবকিছু সকলকে জানাতে চাই।

গত ১লা ডিসেম্বর থেকে টানা ২৮ দিন ‘নোলক’র শুটিং হয়েছে ভারতের হায়দরাবাদ রামোজি ফিল্ম সিটিতে। অভিনয়শিল্পীরা ছিলেন- শাকিব খান, ববি, ওমর সানি, মৌসুমী, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, কোলকাতার রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, অমিতাভ ভট্টাচার্য প্রমুখ। আগামী ২৬ জুলাই শুটিং শেষ করে ঢাকা ফেরার কথা রয়েছে ‘নোলক’ ছবির টিমের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here