নিজের জন্য নয়, জান্নাত’র জন্য দোয়া চাইলেন মাহি

0
59

‘জান্নাত’ সিনেমার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হলো গতকাল ২৮ জুলাই রাজধানীর একটি রেস্টুরেন্টে। ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি।

অন্যান্য চরিত্রে আছেন গুণী অভিনেতা আলীরাজ, মিশা সওদাগরসহ অনেকে। কাহিনি লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। চিত্রনাট্য করেছেন আসাদ জামান। পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক।

ঈদে মুক্তি প্রতীক্ষিত ছবির সংবাদ সম্মেলনে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন প্রযোজক খোরশেদ আলম খস্রু, নায়ক জায়েদ খানসহ অনেকে।

মাহি বলেন, আমরা অনেক ছবি করি যেটা হয়তো আমার ভালো লেগেছে। কিন্তু দর্শকদের ভালো লাগেনি। কিংবা দর্শকের খুব ভালো লেগেছে। আবার পরিবারের কাউকে বা কাছের মানুষদের দেখার জন্য হয়তো বলিনি। তবে ‘জান্নাত’ আমার অভিনীত এমন একটি ছবি আমি সবাইকেই এটি দেখার জন্য আহ্বান করবো। বিশেষ করে আমার চেয়ে শ্বশুরবাড়ির মানুষজন অপেক্ষায় আছেন কবে তারা জান্নাত ছবিটি দেখবেন।

তিনি আরও বলেন, আমার জন্য এবার দোয়া করার দরকার নাই। আপনারা সবাই এবার ‘জান্নাত’র জন্য দোয়া করবেন। আমাদের বিশ্বাস ছবিটি দর্শকরা গ্রহণ করবেন।

সাইমন সাদিক বলেন, একটা কথা আগে আমরা কখনও বলিনি। আজ বলতে চাই ‘জান্নাত’র কাহিনি সত্য একটি ঘটনা অবলম্বনে। সম্পূর্ণ মৌলিক একটি দেশীয় ছবি। ‘পোড়ামন’র পর মাহি ও আমার একসঙ্গে নতুন কোনও ছবি মুক্তি পেতে যাচ্ছে। আমরা চেষ্টা করেছি ভালো কিছু করার। বাকিটা দর্শকরা বিচার করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here