”নতুন মুখের সন্ধানে” শুরু ১ সেপ্টেম্বর

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে এবং বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) সহযোগিতায় আগামী ১ সেপ্টেম্বর থেকে আবার শুরু হতে যাচ্ছে ”নতুন মুখের সন্ধানে-২০১৮” এর কার্যক্রম। দেশীয় চলচ্চিত্রে অভিনয়ের জন্য নতুন শিল্পী খোঁজার লক্ষ্যেই এই প্রতিযোগিতা শুরু হচ্ছে। এ উপলক্ষে আজ শনিবার (১৪ জুলাই) রাজধানীর ঢাকা ক্লাবে ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ও লোগো উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, বাংলাদেশ চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক চিত্রনায়ক ফারুক, চিত্রনায়ক আলমগীর, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরসহ অনেকে।

১৯৮৪, ১৯৮৬ ও ১৯৯০ সালে ”নতুন মুখের সন্ধানে” আয়োজন করা হয়। সে সময় এই প্রতিযোগিতার মাধ্যমে চলচ্চিত্রে আগমন ঘটে প্রয়াত সুপারস্টার নায়ক মান্না, সোহেল চৌধুরী ও চিত্রনায়িকা দিতির মতো তারকাদের। দীর্ঘদিন পর শুরু হতে যাওয়া আয়োজনটি তাদের উৎসর্গ করে করা হচ্ছে। চুক্তি সাক্ষর অনুষ্ঠানে এই তিন তারকার স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। আগামী ১ সেপ্টেম্বর থেকে ”নতুন মুখের সন্ধানে-২০১৮” এর নিবন্ধন কার্যক্রম শুরু হবে। বিস্তারিত প্রক্রিয়া শিগগিরই জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here