নতুন চমক নিয়ে আসছেন আফরিন

নতুন চমক নিয়ে আসছেন আফরিন

জুলাই ১৮, ২০১৮ 0 By বিনোদন২৪.কম

দুরন্ত টেলিভিশনের সাড়া জাগানো অনুষ্ঠান ‘মা-বাবাই সেরা’র নতুন সিজন নিয়ে আবারও পর্দায় হাজির হচ্ছেন আফরিন অথৈ। এরই মধ্যে এর দৃশ্যায়নের কাজ শুরু হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আফরিন আরও জানান, গত সিজনের চেয়ে এবার জাঁকজমকপূর্ণভাবে দর্শকের জন্য নিয়ে হাজির হচ্ছে মা-বাবাই সেরা। প্রতিটি পর্ব সাজানো হয়েছে ভিন্ন কিছু ফরমেটে। তাছাড়া অংশগ্রহনকারীদের জন্য খেলাগুলোতেও রয়েছে ভিন্ন চমক।

উপস্থাপনা প্রসঙ্গে আফরিন বলেন, গত সিজনে অনুষ্ঠানটি উপস্থাপনা করে বেশ সাড়া পেয়েছিলাম। দর্শকের ভালোলাগার অন্যতম স্থানে পৌঁছে গিয়েছিল ‘মা-বাবাই সেরা’। বলতে পারেন আমার ক্যারিয়ারের সেরা অনুষ্ঠানগুলোর একটি এটি। এবারও দর্শকের জন্য বিশেষ চমক নিয়ে আসছি। আশা করছি সবাই দুরন্ত টিভির এ অনুষ্ঠানটি উপভোগ করবেন।

মা বাবাই সেরা অনুষ্ঠানটি পরিচালনা করছেন তোফায়েল সরকার। তিনি জানান, বর্তমান সময়ে ঘরে বাইরে সবাই ব্যস্ত থাকেন। আর এই ব্যস্ততার মাঝেই বেড়ে ওঠে শিশু । সন্তানের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করার পরেও থেকে যায় বিশাল ফারাক। অনেক ক্ষেত্রে শিশুর মনোজগৎ এর পরিবর্তন উপেক্ষিত থেকে যায়। ফলে দৃঢ়তা হারায় পারিবারিক বন্ধন। আর এই বিষয়টিকে কেন্দ্র করে পরিকল্পনা করা হয় ‘মা-বাবাই সেরা’ অনুষ্ঠানটি। যেখানে মা এবং বাবা দুজন দুজনার প্রতিপক্ষ হিসেবে খেলায় অংশ গ্রহন করেন এবং সন্তান সম্পর্কে কে বেশি জানেন এর ভিত্তিতে শ্রেষ্ঠত্বের প্রমাণ দেন। বিচার কার্য পরিচালনা করে সন্তান।

মো: আলী হায়দারের পরিকল্পনায় মা বাবাই সেরা প্রযোজনা করেছে বারিন্দ মিডিয়া লিমিটেড। এটি প্রচার হবে ২০ জুলাই থেকে প্রতি শুক্রবার বিকাল সাড়ে ৫টায় এবং শনিবার বেলা সাড়ে এগারোটায়। তবে প্রথম পর্বের অনুষ্ঠানটি প্রচার হবে শুক্রবার সকাল ৭টায়।