তৌসিফের সাথে কাজল সুবর্ণর প্রথম

সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী কাজল সুবর্ণ সম্প্রতি প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেতা তৌসিফের সাথে। আসছে কোরবানি ঈদের বিশেষ নাটক ‘নাম ভূমিকা’তে দেখা যাবে এই জুটিকে। তুহিন বড়ুয়ার গল্পে,শাহজাহান সৌরভের চিত্রনাট্য-সংলাপে ও রুম্মান রুমির পরিচালনায় সম্প্রতি এই নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে কাজল সুবর্ণ বললেন,’খুব সুন্দর একটি কাহিনী নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। মূলত বাবা-ছেলের গল্প এটি। নাটকটিতে তৌসিফ ভাইয়ের বাবার চরিত্রে দেখা যাবে গুণী অভিনেতা ফজলুর রহমান বাবু ভাইকে। এই প্রথম আমি আর তৌসিফ ভাই একসাথে কাজ করলাম। খুব ভালো লেগেছে উনার সাথে কাজ করে। খুবই হেল্পফুল শিল্পী উনি। কাজেই প্রথমবার কাজ করলেও বেশ ভালো হয়েছে কাজটি। আর বাবু ভাইতো বরাবরই অসাধারণ। উনার সাথে কাজ করাটা সবসময়ই শিক্ষণীয়। আশা করছি নাটকটি দর্শকদের মন ছুঁয়ে যাবে।’

নাটকটির গল্পে দেখা যাবে,জাকির (তৌসিফ) গ্রামের ছেলে। তার বাবা (ফজলুর রহমান বাবু) কষ্ট করে ছেলেকে লেখাপড়া শিখিয়েছেন। কিন্তু সেই ছেলে ঢাকায় এসে বাবাকে ভুলে যায়। বড়লোকের মেয়ে আজরিন (কাজল সুবর্ণ)কে ভালোবাসে জাকির। আজরীনের কাছেও গরীব বাবার পরিচয় লুকিয়ে নিজেকে বড়লোকের ছেলে হিসেবে পরিচয় দেয় সে। একসময় জাকির বাবা ঢাকায় আছে ছেলেকে দেখতে। দেখা হয়ে যায় ছেলের প্রেমিকার সাথেও। তারপর ? তারপরের ঘটনা দেখার জন্য দেখতে হবে ‘নাম ভূমিকা’ নাটকটি।

এই নাটকটি আসছে কোরবানির ঈদে একটি বেসরকারী টিভি চ্যানেলে প্রচারিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here