”জ্যাম” এর নায়িকা পূর্ণিমা

দেশীয় চলচ্চিত্রের সুপারস্টার প্রয়াত নায়ক মান্নার চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ”কৃতাঞ্জলি চলচ্চিত্র” থেকে নির্মাণ শুরু হতে যাওয়া ছবি ”জ্যাম” এর নায়িকা হচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। ছোট পর্দার জনপ্রিয় পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত এই ছবিটির মূল ভাবনা প্রয়াত সাংবাদিক ও চলচ্চিত্র ব্যক্তিত্ব আহমেদ জামান চৌধুরীর। ছবিটির কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল ও শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করছেন পান্থ শাহরিয়ার।

জানা গেছে,এরই মধ্যে এই ছবিতে কাজ করার ব্যাপারে পূণির্মার সঙ্গে চুক্তি হয়ে গেছে। ছবিতে পূণির্মাকে দেশের জনপ্রিয় একজন নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। তবে ছবিটিতে পূর্ণিমার বিপরীতে নায়ক হিসেবে কে থাকছেন তা জানা যায়নি।

আগামীকাল ২৩ জুলাই সকাল ১১টা ৩০ মিনিটে ঢাকা ক্লাবে ছবিটির শুভ মহরতের আয়োজন করা হয়েছে। আর সেদিনই ঘোষণা করা হবে ছবিটির নায়ক-নায়িকার নাম। সম্প্রতি চিত্রনায়ক মান্নার সহধর্মিনী শেলী মান্না  ”কৃতাঞ্জলি চলচ্চিত্র” থেকে ছবি নির্মাণ শুরু করার ঘোষণা দিয়েছিলেন। সেই ঘোষণা অনুযায়ী আসছে অক্টোবর থেকেই নির্মিত হতে যাচ্ছে ”কৃতাঞ্জলি চলচ্চিত্র” প্রযোজিত নতুন ছবি ”জ্যাম”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here