উর্মিলার ”মোহমায়া”

ছোট পর্দার প্রিয় মুখ ঊর্মিলা শ্রাবন্তী কর আসছে ঈদকে সামনে রেখে সম্প্রতি কাজ করলেন ”মোহমায়া” শিরোনামের একটি নাটকে। কে সরকার রচিত ও শুভ্র সরখেল পরিচালিত এই নাটকটিতে উর্মিলার বিপরীতে রয়েছেন সময়ের দুই জনপ্রিয় অভিনেতা এফ এস নাঈম ও শ্যামল মাওলা।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ঊর্মিলা শ্রাবন্তী কর বললেন,”নাটকটির গল্প অসাধারণ। পরিচালকও খুব যত্ন নিয়ে কাজটি করেছেন। মানসিক রোগী ও একটি পারিবারিক গল্প ফুটে উঠেছে নাটকটিতে। দর্শকদের কথা চিন্তা করেই নাটকটির গল্প সাজানো হয়েছে। দর্শকরা ভালো একটা কাজ দেখতে পাবেন।”

নাটকটির গল্পে দেখা যাবে, জয় একজন মনোবিজ্ঞানী। তার স্ত্রী মিতু বেশ ধৈর্যশীল ও শান্ত স্বভাবের মেয়ে। তাদের দাম্পত্য জীবন ভালোই চলছিল। মিতুর প্রতিটি বিষয়ই জয় গুরুত্ব দিয়ে থাকে। মিতুও জয়ের সঙ্গে সম্পর্কের ব্যাপারে খুব সচেতন। হঠাৎ হাসান নামের এক মানসিক রোগী জয়ের কাছে আসে। জয় হাসানের চিকিৎসা করতে শুরু করে। চিকিৎসা চলাকালীন জয় ও হাসানের একধরনের ঘনিষ্ঠতা তৈরি হয়। হাসান আসার কারণে জয় ও মিতুর দাম্পত্য জীবনে একটি অজানা গল্পের সূত্রপাত ঘটে। নাটকের গল্পে জয় চরিত্রে অভিনয় করেছেন শ্যামল মাওলা। মিতু চরিত্রে অভিনয় করেছেন ঊর্মিলা শ্রাবন্তী কর। আর হাসান চরিত্রে দেখা যাবে এফ এস নাঈমকে।

উর্মিলা,নাঈম ও শ্যামল ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন-সুস্মিতা দত্ত, রিয়া চৌধুরী প্রমুখ। কারুকাজ প্রোডাকশনের ব্যানারে নির্মিত ”মোহমায়া” নাটকটি আসছে ঈদুল আজহায় একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here