ঈদে মুক্তির প্রস্তুতি সাইমন-মাহির ”জান্নাত” এর

ঈদে মুক্তির প্রস্তুতি সাইমন-মাহির ”জান্নাত” এর

জুলাই ২৪, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

আসছে ঈদে মুক্তির প্রস্তুতি নিচ্ছে জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত এবং মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত বহুল আলোচিত ”জান্নাত” ছবিটি!

এ বিষয়ে ছবিটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের সাথে যোগাযোগ করা হলে তিনি বললেন,”আসছে ঈদে ”জান্নাত” ছবিটি মুক্তির চেষ্টা করছি। আমাদের ইচ্ছে ঈদে বড় পরিসরে ছবিটি মুক্তি দেবার। খুব শীগ্রই এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে সবাইকে জানানো হবে।”

অন্যদিকে এই ছবির নায়ক সাইমন সাদিক এ বিষয়ে বললেন,”এই ছবিটি নিয়ে আমিও অনেক আশাবাদী। যদিও আমি নিশ্চিত নই ছবিটি ঈদে আসবে কী না। কারণ এই বিষয়টি পুরোপুরি নির্ভর করে পরিচালক ও প্রযোজকের উপর। আর তাই ”জান্নাত” যদি ঈদে মুক্তি পায় সেটি হবে দারুণ ব্যাপার। আশা করছি দর্শকরাও ছবিটি দেখে বিনোদিত হবেন।”

”জান্নাত” ছবিটির মূল চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। এতে মাজারের খাদেমের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন মাহি। খাদেমের মুরিদ হিসেবে দেখা যাবে সাইমনকে। এছাড়াও আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ।

উল্লেখ্য,গত ২৩ মার্চ বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় ”জান্নাত” ছবিটি। সাইমন-মাহি ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন আলীরাজ, শিমুল খান ও মিশা সওদাগর প্রমুখ। এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটির কাহিনী লিখেছেন সুদীপ্ত সাইদ খান। চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান।