ঈদে এমিয়া এমির ‘ডনগিরি’

0
97

তরুণ প্রজন্মের নায়িকা এমিয়া এমি অভিনীত প্রথম ছবি ‘ডনগিরি’ মুক্তি পেতে যাচ্ছে। সব কিছু ঠিক থাকলে আগামী ঈদ-উল-আযহায় মুক্তি পাবে ছবিটি। এই ছবিতে এমির বিপরীতে দুইজন নায়ক আছেন। তারা হলেন বাপ্পি চৌধুরী ও আনিসুর রহমান মিলন।

বুধবার ছবির পরিচালক শাহ আলম মণ্ডল ঈদে ছবিটি মুক্তির ঘোষণা দেন। এমিয়া এমি বলেন, আমার ক্যারিয়ারের প্রথম ছবি এটি। শুধুতেই সুন্দর একটি ছবিতে কাজ করতে পেরে আমি আনন্দিত। চেষ্টা করেছি ভালো কাজ করার। ছবিতে আমার বিপরীতে দুজন নায়ক আছেন। তারা দুজনেই অনেক জনপ্রিয়। আশা করছি দর্শকরা ছবিটি গ্রহণ করবেন। আমিও চেষ্টা করবো ভবিষ্যতে আরও ভালো কাজ উপহার দেয়ার।

‘সাদা কালো প্রেম’ নামে ছবিটির শুটিং শুরু হলেও পরে নাম পরিবর্তন করে ‘ডনগিরি’ রাখা হয়েছে। ছবিতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী, আনিসুর রহমান মিলন, এমিয়া এমি, সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, শর্মিলী আহমেদ, সাদেক বাচ্চুসহ অনেকে।

ত্রিভুজ প্রেমের ছবির গল্পে দেখা যাবে, নাতনি বড় হয়ে গায়িকা হবে- না নৃত্যশিল্পী হবে, এ নিয়ে নানা-নানির মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। অন্যদিকে আনিসুর রহমান মিলন একজন চাঁদাবাজ ও পেশাদার খুনি। নায়িকাকে দেখে তিনি তার প্রেমে পড়ে যান। বেরিয়ে আসতে চান অন্ধকার জগৎ থেকে। এভাবেই ঘটতে থাকে নানা ঘটনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here