ঈদেই আসছে সাইমন-অধরার ”মাতাল”

ঈদ উল আযহায় মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক ও এ প্রজন্মের অন্যতম আলোচিত চিত্রনায়িকা অধরা খান অভিনীত এবং দেশীয় চলচ্চিত্রের ড্যাশিং নির্মাতা শাহীন সুমন পরিচালিত ”মাতাল” ছবিটি। এরইমধ্যে ছবিটির ডাবিং ও এডিটিং ৯৫ ভাগ সম্পন্ন হয়ে গেছে। জানা গেছে,আগামী সপ্তাহেই ছবিটির সকল কাজ সম্পন্ন করে ছবিটি সেন্সরবোর্ডে জমা দেওয়া হবে। এদিকে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান আসছে ঈদ উল আযহায় ছবিটি মুক্তি দেবার ব্যাপারে তাদের সকল প্রস্তুতি গ্রহণ করছে।

এ ব্যাপারে ছবিটির পরিচালক শাহীন সুমন বললেন,”আসছে কোরবানির ঈদেই ”মাতাল” ছবিটি মুক্তি পাবে। এর মধ্যেই ”মাতাল” ছবির কাজ প্রায় সম্পন্ন হয়ে গেছে। আগামী দু’তিন দিনের মধ্যেই অল্পকিছু কাজ বাকি আছে সেটুকুও শেষ হয়ে যাবে। এর পরপরই আগামী সপ্তাহেই ছবিটি সেন্সরবোর্ডে জমা দেওয়া হবে। আমি বরাবরই দর্শকদের কথা এবং তাদের পছন্দর কথা মাথায় রেখে ছবি নির্মাণ করি। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। আমি আশা করছি ‘মাতাল’ দর্শকদের একটি ভালো লাগার ছবি হবে। আর অধরা নতুন হলেও খুব ভালো কাজ করেছে। আমি আশা করছি দেশীয় চলচ্চিত্রে আরও একজন সম্ভাবনাময়ী নায়িকার আগমন ঘটতে যাচ্ছে এই ছবিটির মধ্য দিয়ে। আর সাইমনও খুব ভালো অভিনয় করেছে এই ছবিটিতে। পরিচালক হিসেবে আমি দুজনের কাজেই খুবই সন্তুষ্ট। সবমিলিয়ে ইনশাল্লাহ ‘মাতাল’ ছবিটি দর্শকদের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।” এখানে উল্লেখ্য,”মাতাল ছবিটির মধ্য দিয়ে ২ বছর পর ঈদে পরিচালক শাহীন সুমনের ছবি মুক্তি পেতে যাচ্ছে। এর আগে সর্বশেষ ২০১৫ সালে ঈদে তার পরিচালিত ”লাভ ম্যারেজ” ছবিটি মুক্তি পেয়েছিলো। ঈদে সেই ছবিটি দারুণভাবে ব্যবসাসফল হয়েছিলো।

ছবিটির নায়ক সাইমন সাদিক এ প্রসঙ্গে বললেন,”খুব ভালো লাগছে ঈদে ”মাতাল” ছবিটি মুক্তি পাবে জেনে। ছবিটির কাজ খুব ভালো হয়েছে। ”মাতাল” ছবির কাহিনীটাও দারুণ। একেবারেই অন্যরকম কাহিনী ছবিটির। শাহীন সুমন ভাই একজন গুণী ও জনপ্রিয় নির্মাতা। এই ছবিটি নির্মাণের সময় তার সাথে কাজ করে অনেককিছুই শিখেছি। আমি বলবো এটা আর জন্য বড় পাওয়া। আর অধরা নতুন হলেও সে খুব ভালো কাজ করেছে। আমি আশাবাদী এই ছবিটির মধ্য দিয়ে অধরা দর্শকদের মনে নায়িকা হিসেবে বেশ ভালোভাবেই জায়গা করে নিতে পারবে।”

ছবিটির নায়িকা অধরা খান বললেন,”ঈদে ছবিটি মুক্তি পাবে শুনে ভালো লাগছে। দর্শকদের সামনে নায়িকা হিসেবে আমার অভিষেক ঘটবে এর মধ্য দিয়েই। ঈদের মতো একটি বড় উৎসবে দর্শকদের সামনে হাজির হতে পারাটা সৌভাগ্যের বিষয়। এটা অবশ্যই আমার জন্য বিশাল পাওয়া। শাহীন সুমন ভাই আমাদের দেশীয় চলচ্চিত্রের অন্যতম সফল চিত্র পরিচালক। উনাকে নিয়ে আমার নতুন করে কিছু বলার নেই। সাইমনের সাথে এটি আমার প্রথম কাজ। কো-আর্টিস্ট হিসেবে সে যথেষ্ট হেল্পফুল। সবমিলিয়ে ”মাতাল” ছবিটির কাজ বেশ ভালো হয়েছে। আশা করছি আমরা সবাই মিলে দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবো।”

সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত এই ছবিটি নির্মিত হয়েছে ত্রিভূজ প্রেমের গল্পে। এর চিত্রনাট্য করেছেন দেলওয়ার হোসেন দিল। ছবিটিতে সাইমন-অধরা ছাড়াও আরেক জুটি হিসেবে থাকছেন মডেল-চিত্রনায়ক শিপন ও চিত্রনায়িকা অরিন। এছাড়াও ছবিতে আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, জয় রাজ,শরীফসহ অনেকে। আর ছবিটির আইটেম সং এ দেখা যাবে অভিনেত্রী চমক তারাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here