ইউটিউবে ধ্রুব গুহর ‘তোমার ইচ্ছে হলে’ (ভিডিও)

জনপ্রিয় ও আলোচিত সঙ্গীতশিল্পী ধ্রুব গুহর নতুন গান ‘তোমার ইচ্ছে হলে’ ইউটিউবে মুক্ত হলো গতকাল ১৯ জুলাই। ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে ডিএমএস এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। মিউজিক ভিডিওটিতে ধ্রুব গুহর সাথে মডেল হয়েছেন ভারতের বাংলা ও হিন্দি ছবির অন্যতম অভিনেত্রী মোনালিসা। ভারতের অন্যতম বড় রিয়েলিটি শো ‘বিগবস’ দিয়ে আলোচনায় আসা এই অভিনেত্রী বাংলাদেশের কোনও মিউজিক ভিডিওটিতে প্রথমবারের মতো কাজ করলেন। উল্লেখ্য,অজয় দেবগণ ও সুনীল সেট্টির সাথে ‘ব্ল্যাকমেইল’ ছবির মূল চরিত্রে অভিনয় করেও প্রশংসা পান এই ভারতীয় অভিনেত্রী।

‘তোমার ইচ্ছে হলে’ শিরোনামের এই গানটির কথা ও সুর আহমেদ রিজভীর। আর গানটির সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার।

কলকাতার বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়েছে গানটির মিউজিক ভিডিও এর। গানটির মিউজিক ভিডিওতে ধ্রুব গুহ ও মোনালিসা ছাড়াও আরো রয়েছেন কলকাতার টিভি সিরিয়ালের দুই জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা ভট্টাচার্য এবং রেমো। এছাড়াও আরও আছেন শাশ্বতী মজুমদার, সুজিত বিশ্বাস।

এ প্রসঙ্গে ধ্রুব গুহ বললেন,’প্রায় বছরখানেক বিরতির পর আমার নতুন গান মুক্তি পেলো। আমি আসলে তাড়াহুড়ো পছন্দ করি না। তাই একটু সময় নিয়েই নিজের কাজটি করতে চাই। যে কারণেই একটু বেশিই অপেক্ষা করতে হয়েছে আমার ভক্ত-শ্রোতাদের। গানটি অসাধারণ মেলোডিয়াস একটি গান। সুর হৃদয়কাড়া। আর ভিডিওতেও নতুনত্ব আনতে চেষ্টা করেছি। দর্শক-শ্রোতার কথা চিন্তা করেই ভিডিওটি নির্মাণ করা হয়েছে। তবে সবার আগে গান। আমার নতুন এই গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে, পাশাপাশি ভিডিওটিও দর্শকদের বিনোদনের মাত্রা বাড়াবে বলে আমার বিশ্বাস।’

ধ্রুব গুহর নতুন গান ‘তোমার ইচ্ছে হলে’ দেখতে ক্লিক করুন নিচের লিংকে :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here