ইউটিউবে এক কোটি ছাড়ালো মোশাররফ করিমের ”হাই প্রেসার-২”

গেলো ঈদে বেসরকারি টিভি চ্যানেল বৈশাখী টেলিভিশনে প্রচার হয়েছিলো জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত সাতদিনের ধারাবাহিক নাটক ”হাই প্রেসার-২”। নাটকটি প্রচারের পর এটি যেমনি পেয়েছে দর্শকপ্রিয়তা ঠিক একইভাবে ইউটিউবেও এর সাড়া মিলেছে ব্যাপকভাবে। এরই মধ্যে ইউটিউবে নাটকটির ভিউয়ার্স সংখ্যা এক কোটি ছাড়িয়ে গেছে। মোশাররফ করিম অভিনীত এই নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আদিবাসী মিজান।

নাটকটির কাহিনীতে দেখা যায় ১০১ প্রকারের উপাদান মিশিয়ে বাজারে বাজারে ঘুরে সরবত বিক্রি করে লাভলু ও ফটিক। তাদের কাছে সরবত খেতে আসে এফ্রোন পরা দুই উকিল। তাদের দেখে মজনু আর ফটিকের মাথায় ভর করে শয়তানি চিন্তা। উকিলরাও কম ধান্ধাবাজ নয় তারাও বুঝতে পারে মজনু ও ফটিক কোনো ধান্ধা ফিকিরের চিন্তা করছে। এর পরের কাহিনী অনেক মজার। মজনু ও ফটিক উকিলের সার্টিফিকেট সংগ্রহ করে তাদের মামার বাড়ি বরিশালে গিয়ে শুরু করে আইন নামের ভন্ড ব্যবসা। এরপর শুরু হয় পদে পদে বিপদ। এভাবেই হাস্য রসের মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী।

এই নাটকটি নিয়ে বলতে গিয়ে বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম বলেন,”বিশ্বব্যাপী ফুটবল নিয়ে উন্মাদনা এখন বিশ্বব্যাপী। এর পরও ”হাই প্রেসার-২” নাটকের জনপ্রিয়তার খবর শুনে খুব ভাল লাগছে। আমরা মনে করি এটা আমাদের একটা অর্জন। এ অর্জনটা আমরা অব্যাহত রাখতে চাই। আমাদের উদ্দেশ্য দর্শকদের বিনোদন দেয়া। সে ক্ষেত্রে আমরা অনেকটাই সফল হয়েছি ভেবে ভাল লাগছে। এ সাফল্যের অংশীদার বৈশাখী টিভির সবাই । তাদের পরিশ্রম আর সহযোগিতার কারণেই এমন সাফল্যের পথে হাঁটছি আমরা। সবাইকে সঙ্গে নিয়ে আগামীতেও এ ধারা অব্যাহত রাখতে চাই।”

উল্লেখ্য,মোশাররফ করিম ছাড়াও এ নাটকে আরো অভিনয় করেছেন নাদিয়া,ফারুক আহমেদ,আ খ ম হাসান,জামিল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here