আলিয়াকে পুত্রবধূ বানাতে চান রণবীরের মা

0
46

ক্যাটরিনা কাইফকে নাকি পছন্দ করতেন রণবীর কাপুরের মা নিতু কাপুর। ক্যাটরিনা কাইফের জন্য রণবীর কাপুর বাড়ি ছেড়ে নতুন ফ্ল্যাটে বসবাস শুরু করায় একেবারেই খুশি ছিলেন নিতু কাপুর এবং ঋষি কাপুর।

ক্যাটরিনা কাইফ সম্পর্কে কখনও কোনও মন্তব্য করতেও দেখা যায়নি নিতু কাপুরকে। সেরণে ক্যাটরিনার সঙ্গে রণবীরের বিচ্ছেদের জেরে ‘কাপুর খানদান’ যে বেশ খুশি, তা কিন্তু বলার অপেক্ষা রাখে না।

ছেলের বান্ধবী (বর্তমানে সাবেক) ক্যাটরিনা কাইফকে পছন্দ না করলেও, আলিয়া ভাটকে নিয়ে কিন্তু বেশ খুশি নিতু কাপুর। রণবীর কিংবা আলিয়া, দু’জনই এই মুহূর্তে ক্যারিয়ার নিয়ে ব্যস্ত থাকলেও, ছেলের ভাবি বউমা হিসেবে আলিয়া বেশ পছন্দ নিতুর। সেই কারণেই আলিয়া ভাটকে নিয়মিত সোশ্যাল সাইটে অনুসরণ করেন রণবীরের মা। সে ইনস্টাগ্রাম হোক কিংবা টুইটার।

আলিয়ার ছবিতে নিতু কাপুর যেমন ভালোবাসায় ভরিয়ে দেন, তেমনি আলিয়াও কিন্তু পাল্টা জবাব দেন নিতুর স্ট্যাটাসে। সে আলিয়া ভাট তার মেকআপ আর্টিস্টের সঙ্গে ছবি দিন, কিংবা নিতু কাপুরের জন্মদিন। ইনস্টাগ্রামের প্রায় সব জায়গাতেই আলিয়া ভাট এবং নিতু কাপুরকে কথা বলতে দেখা যায়।

শুধু নিতু কাপুরই নন, আলিয়াকে বেশ পছন্দ করেন রণবীরের বোন রিদ্ধিমা কাপুরও। সম্প্রতি আলিয়াকে একটি ব্রেসলেটও পাঠান তিনি। রিদ্ধিমার কাছ থেকে উপহার পেয়ে সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেন আলিয়া।

অন্যদিকে শুধু আলিয়া নন, মহেশ ভাট-এর স্ত্রী সোনি রাজদানের সঙ্গেও নিতু কাপুরের সম্পর্ক বেশ ভালো। সেকারণেই সোনি রাজদানের যে কোনও স্টেটাসে কমেন্ট করতে দেখা যায় রণবীর কাপুরের মা নিতু কাপুরকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here