আবার পেছালো শাকিব-শ্রাবন্তীর ”ভাইজান এলোরে”র মুক্তি

আবার পেছালো শাকিব-শ্রাবন্তীর ”ভাইজান এলোরে”র মুক্তি

জুলাই ১৮, ২০১৮ 0 By প্রতিবেদক, বিনোদন২৪.কম

আবারো পিছিয়ে গেলো বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী অভিনীত কলকাতার ছবি ”ভাইজান এলোরে”র বাংলাদেশে মুক্তি । গত ১৭ জুলাই ছবিটি বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পাবার পর ছবিটির বাংলাদেশের আমদানিকারক এন ইউ আহমেদ ট্রেডার্স জানিয়েছিলেন,আগামী ২০ জুলাই ছবিটি বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে। কিন্তু ঘোষিত মুক্তির তারিখের দুদিন আগে জানা গেলো ২০ জুলাই ছবিটি মুক্তি পাচ্ছে না। এটি পিছিয়ে আগামী ২৭ জুলাই মুক্তি দেওয়া হচ্ছে।

ছবিটির আমদানিকারক প্রতিষ্ঠান এন ইউ আহমেদ ট্রেডার্স সূত্রে জানা গেছে, প্রযোজক সমিতি থেকে মুক্তির তারিখ না পাওয়ায় ২০ জুলাই (শুক্রবার) মুক্তি পাচ্ছে না ”ভাইজান এলো রে”। তবে ২৭ জুলাই নিশ্চিত ”ভাইজান এলো রে” মুক্তি পাবে।”

”ভাইজান এলো রে” ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জী। এ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। ছবিটিতে শ্রাবন্তীর পাশাপাশি ছবিটির আরেক নায়িকা হিসেবে রয়েছেন কলকাতার আরেক জনপ্রিয় নায়িকা পায়েল সরকার। ”ভাইজান এলো রে” ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ। এতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের মনিরা মিঠু, দীপা খন্দকার, শাহেদ আলী এবং কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু, শান্তিলাল মুখার্জি, সাগ্নিক, সুপ্রিয় দত্ত প্রমুখ।