আবারও সালমার ফেসবুক আইডি হ্যাকড!

0
21

আবারও হ্যাকিংয়ের শিকার হয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমার ফেসবুক আইডি। কোনোভাবেই সেটি উদ্ধার করতে পারছেন না ‘বানিয়া বন্ধু’ খ্যাত এই গায়িকাকে।

গত বছর ২০১৭ ফেব্রুয়ারিতে সালমার প্রথম ফেসবুক আইডি হ্যাকড হয়। এরপর নতুন একটি আইডি খুলে তিনি সামাজিক মাধ্যমে সরব ছিলেন গেল এক বছর।

সালমা জানান, ‘শুক্রবার রাতে আমার আইডিটা হ্যাকড করা হয়েছে। প্রথম প্রথম আমি বুঝতে পারিনি। ভেবেছি হয়তো কোনো সমস্যা। কিন্তু পরে জানতে পারি যে আমার ফেসবুক আইডিটির উপর কারো মন্দ নজর পড়েছে। কেউ সেটি হ্যাকড করেছে।

সালমা আরো বলেন, ‘উদ্দেশ্য প্রণোদিত হয়েই কেউ আমার এই ক্ষতিটা করেছে। আজ-কালের মধ্যেই জিডি করবো। আইডিটি বন্ধ করে দেয়ার ব্যবস্থা নেব। এদিকে সালমা আরো একটি নতুন আইডি খুলেছেন।

এছাড়া আগামী ঈদকে সামনে রেখে বেশ কিছু গানে কন্ঠ দিয়েছেন ক্লোজআপ ওয়ান এই তারকা । নতুন মিউজিক ভিডিও প্রকাশ করবে সালমার অফিসিয়াল ইউটিউবে চ্যানেলে। গানের নাম ‘আউলা প্রেম’। গানটি লিখেছেন জিয়াউদ্দিন আলম ও সঙ্গীত পরিচালনা করেছেণ জে কে মজলিশ। জানা ফেছে, গানটির বিগবাজেটের মিউজিক ভিডিওটি প্রকাশ করবেন সালমা ।

উল্লেখ্য, গত বছর সালমা সর্বশেষ সলো ইপি অ্যালবাম প্রকাশ করেছে জিসান মাল্টিমিউয়া থেকে। অ্যালবামটির নাম ‘মন মাঝি’। তিনটি ভিন্ন ধাঁচের গান নিয়ে সাজানো এই অ্যালবামটির টাইটেল গানটি জনপ্রিয়তা পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here