আবারও রাইমা-পরমব্রত

0
35

পরমব্রত ও রাইমা জুটির আবারও ‘রিইউনিয়ন’ হচ্ছে। ‘বং কানেকশন’, ‘বাস্তু-শাপ’-এরপর নতুন ছবিতে কাজ করছেন তারা। সম্পর্ক, বন্ধুত্বের রিইউনিয়নের গল্পই বলবে এই ছবিটি। ইতিমধ্যেই ছবিটির শুটিং প্রায় শেষের পথেই। লামাহাটার পর সম্প্রতি কলকাতা হয়ে গেল ‘রিইউনিয়ন’-এর শুটিং।

ছবির গল্পটা খানিকটা এরকম। ১৯৯৫-২০০০ সালে কলকাতা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করা ৩টি ছেলে ও ১টি মেয়ের একটা ব্যাচ। তাদের মধ্যে আবার একটি ছেলে ও একটি মেয়ে অন্যদের থেকে একটু বয়সে বড়। এরা প্রায় সকলেই বিভিন্ন মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা।

তাই প্রত্যেকেই কমবেশি কিছু আদর্শে বিশ্বাসী। দীর্ঘ ২০ বছর পর তারা ‘রিইউনিয়ন’-এর পরিকল্পনা করে। যে রিইউনিয়নে তাদের পুরনো বিশ্ববিদ্যালয়ের হস্টেল, রাজনৈতিক পরিস্থিতি, বিভিন্ন মজার নানান ধরনের ঘটনা আলোচনায় উঠে আসে। এই আলোচনাই তাঁদের সকলকেই নস্টালজিক করে তোলে।

যদিও এই রিউনিয়নে সকলেই তাদের এক পুরনো ব্যাচমেটের অনুপস্থিতি উপলব্ধি করে। এসবের মাঝেই বিশেষ রিইউনিয়ন ট্রিপে দার্জিলিঙের এক গ্রামে তারা খুঁজে পায় তাঁদের সেই পুরনো সিনিয়র ব্যাচ মেটকে। আর এই পুরনো সিনিয়ার ব্যাচ মেটের চরিত্রেই দেখা যাবে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে।

দার্জিলিঙে ঘুরতে গিয়ে সকলে বুঝতে পারে তাদের সেই পুরনো ব্যাচমেটের জীবন অনেক বদলেছে। সে এখন পাহাড়ি গ্রামের উন্নয়নের জন্য নানান কাজ করছে। এভাবেই এগোবে ছবির গল্প। তবে শেষপর্যন্ত কী ঘটবে তা ছবিটির মুক্তির পরই জানা যাবে। ছবির কেন্দ্রিয় চরিত্রে দেখা যাবে পরমব্রত ও রাইমাকে। অন্যান্য চরিত্রে অভিনয় করবেন ইন্দ্রাশিষ রায়, সায়নী ঘোষ, সমদর্শী দত্ত, অনিন্দ পুলক বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা বোস, সৌরভ দাস, ভারত কল, সব্যসাচী চক্রবর্তীর মত অভিনেতারা।

আগামী সেপ্টেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘রিইউনিয়ন’। জোর কদমে চলছে ছবির শুটিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here