আবারও বড় পর্দায় জুটি ফেরদৌস-পূর্ণিমা

জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা আবারও বড় পর্দায় জুটি বেঁধে আসতে যাচ্ছেন দর্শকদের সামনে। জনপ্রিয় অভিনেতা ও পরিচালক শাহরিয়ার নাজিম জয় পরিচালিত এই ছবির নাম ”হঠাৎ বৃষ্টির পরে”। জানা গেছে,এরইমধ্যে ছবিটির প্রাথমিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে শাহরিয়ার নাজিম জয় বললেন,”ফেরদৌস ভাই এবং পূর্ণিমা দুজনেই আমার খুব প্রিয় মানুষ। তাছাড়া দেশীয় চলচ্চিত্রে তাদের জুটি জনপ্রিয়তম জুটির মধ্যে অন্যতম। আমার অনেক দিন ধরেই ইচ্ছে ছিল এই দুই প্রিয় মানুষকে নিয়ে একটি ছবি নির্মাণ করার। আমি আমার ”সেন্স অফ হিউমার” অনুষ্ঠানেও এ বিষয়ে বলেছিলাম তাদের নিয়ে ছবি নির্মাণ করার ব্যাপারে। আমার সেই ইচ্ছেটি পূর্ণ হতে যাচ্ছে অবশেষে। ছবির গল্প ,চিত্রনাট্য এবং সংলাপ আমার। ফেরদৌস ভাই এবং পূর্ণিমার সাথেও আমার আলাপ-আলোচনা চলছে। বলা যায় সবকিছুই গুছিয়ে নিয়ে এসেছি। খুব শীগ্রই এ ব্যাপারে আমি আনুষ্ঠানিক ঘোষণা দিবো।”

এ বিষয়ে চিত্রনায়ক ফেরদৌসের সাথে যোগাযোগ করা হলে তিনি বললেন,”হ্যাঁ জয়ের একটি ছবিতে কাজ করার বিষয়ে কথা চলছে। এখনই চূড়ান্ত কিছু বলতে চাই না। তবে আশা করছি খুব শীগ্রই এ বিষয়ে চূড়ান্ত কিছু জানাতে পারবো সবাইকে।”

উল্লেখ্য,জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস ও পূর্ণিমা প্রথম জুটি বাঁধেন ”মধু পূর্ণিমা” ছবিটির মধ্য দিয়ে। এছাড়াও ”শুভ বিবাহ”,”বিপ্লবী জনতা”,”রাক্ষসী”,”সন্তান যখন শত্রু”,”বলো না ভালোবাসি”,”জীবন চাবি”সহ আরও অনেক ব্যবসাসফল ছবির জুটি ছিলেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here