আবারও খোলামেলা দৃশ্যে ঋতুপর্ণা

0
155

আবারও খোলামেলা দৃশ্য অভিনয় করা নিয়ে আলোচনায় উঠে এসেছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

সুচিত্রা ভট্টাচার্যের কাহিনি অবলম্বনে তৈরি পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ছবি ‘গহীন হৃদয়’- মুক্তি পাচ্ছে আগামী ২০ জুলাই। মুক্তি আগে প্রকাশ হয়েছে ছবির ট্রেলার। সেখানেই বেশ খোলামেলাভাবে উত্তাপ ছড়াতে দেখা গেছে ঋতুপর্ণা।

ছবিতে ‘সোহিনী’র চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণাকে। আর সোহিনীর ছোটবেলার বন্ধু অনুপমের চরিত্রে দেখা যাবে কৌশিক সেনকে। গণমাধ্যমের খবর, সিনেমায় কৌশিক সেনের সঙ্গেই একটি ঘনিষ্ঠ দৃশ্য়ে দেখা যাবে অভিনেত্রীকে। আর এখানে সোহিনীর স্বামীর চরিত্রে দেখা যাবে দেবশঙ্কর হালদারকে। যাঁর হঠাৎই ব্রেন টিউমার ধরা পড়বে।

সম্প্রতি অভিনেত্রীকে প্রশ্ন করা হয় এধরনের দৃশ্য অভিনয় করতে তিনি কতটা স্বচ্ছন্দ্য? তার উত্তরে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, ”চিত্রনাট্যে প্রয়োজনেই আমি এধরনের দৃশ্যে অভিনয় করতে রাজি।

এধরনের দৃশ্যে অভিনয় করা ও দৃশ্যটি ফুটিয়ে তোলাও আমার কাছে চ্যালেঞ্জের। এটা আমার কাছে কাজেরই অঙ্গ। আমার চরিত্র ও কাজের জন্য আমি এই চ্যালেঞ্জটা নিতে চাই। পেশাদারি অভিনেত্রী হিসাবে আমরা ছবির চরিত্র হয়ে উঠি। আর হ্যাঁ, এধরনের দৃশ্যে আমি স্বাচ্ছন্দ, আমার সহ অভিনেতা কৌশিক সেনের সঙ্গে আমার বোঝাপড়াও বেশ ভালো। এই পুরো বিষয়টাই এক্কেবারে ছবির বা অভিনয়ের অঙ্গ। ”

ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দেবশঙ্কর হালদার, এখানে তার চরিত্রের নাম ভাস্কর। ‘গহীন হৃদয়’-এ উঠে আসবে ফের একবার সম্পর্কের টানাপোড়েন। উঠে আসবে আরও এক পরকীয়ার গল্প। ‘গহীন হৃদয়’ মুক্তি পাচ্ছে আগামী ২০ জুলাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here