আত্মবিশ্বাসী ক্যাটরিনা কাইফ

0
46

জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তনে একদিনে আজকের এই ক্যাটরিনা তৈরি হয়নি। ক্যারিয়ারের শুরুটা এতটা সহজ ছিল না তার জন্যে।

কারণ ২০০৩ সালে ‘বুম’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। কিন্তু অভিষেক চলচ্চিত্রটি খুব বেশি সাড়া জাগাতে পারেনি। পরের বছরই তেলেগু ভাষার ‘মালিশ্বরী’ সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। এ সিনেমাটিও ব্যবসায়ীকভাবে ব্যর্থ হয়।

তবে ২০০৫ সালে আবারও বলিউডের ‘সরকার’ সিনেমায় অভিনয় করেন ক্যাটরিনা। মুক্তির পর এ সিনেমাটি বক্স অফিসে সফলতার মুখ দেখে।

অভিনয় ক্যারিয়ারে নানা চড়াই-উৎড়াই পেরুতে হয়েছে ক্যাটরিনা কাইফকে। ‘রেস’, ‘ওয়েলকাম’, ‘এক থা টাইগার’, ‘ধুম-থ্রি’ সিনেমার মতো ব্যবসাসফল সিনেমা উপহার দেন তিনি। সম্প্রতি ক্যাটরিনা কাইফ ক্যারিয়ার ও বলিউড ইন্ডাস্ট্রির নানা বিষয় নিয়ে কথা বলেন।

তিনি বলেন, ‘আমি মনে করি, অভিনয় ক্যারিয়ারে আপনি শতভাগ সফল ও সিকিউর নন। কারণ ফিল্ম ইন্ডাস্ট্রি দ্রুত পরিবর্তনশীল একটি জায়গা। এটি খুবই দ্রুত পরিবর্তন হচ্ছে। তবে আমি এখন আত্মবিশ্বাসী ও আমার অবস্থান নিয়ে স্বাচ্ছন্দ্যবোধ করছি।’

ক্যাটরিনা আরও বলেন, ‘আমি একটি সফল ক্যারিয়ার পেয়েছি। এগিয়ে যাওয়ার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে, নতুনদের সিনেমার কাজ চালিয়ে যেতে হবে যা খুবই চ্যালেঞ্জিং।’

সবশেষ ক্যাটরিনা অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’। এতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’, ‘থাগস অব হিন্দুস্তান’, ‘জিরো’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ করছেন ক্যাটরিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here