৬ জুলাই আসছে মিম-জিতের ”সুলতান-দ্য সেভিয়ার” 

জনপ্রিয় মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম অভিনীত গেল ঈদে কলকাতায় মুক্তি পাওয়া ”সুলতান-দ্য সেভিয়ার” ছবিটি আগামী ৬ জুলাই মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশে। এ ছবিতে মিম অভিনয় করেছেন কলকাতার তারকা অভিনেতা জিতের বিপরীতে। এছাড়াও কলকাতার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও অভিনয় করেছেন এই ছবিতে।

গেলো ঈদে ছবিটি বাংলাদেশে মুক্তি পাবার কথা থাকলেও নানা কারণে তা মুক্তি পায়নি। কারণ প্রথমত ছবিটি যৌথ প্রযোজনার নিয়ম মেনে তৈরি হয়নি বলে অভিযোগ উঠে। এছাড়া রোজার মধ্যেই আদালতের এক আদেশে বলা হয়, কোনো উত্সবে বাংলাদেশে যৌথ প্রযোজনা ও সাফটা চুক্তিতে আমদানিকৃত ছবির প্রদর্শনী করা যাবে না। যে কারণে শেষ পর্যন্ত ছবিটি আর ঈদে মুক্তি পায়নি। তবে এবার ছবিটি বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে আমদানি নীতিমালায়। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

এ প্রসঙ্গে তিনি জানালেন,”আগামী ৬ই জুলাই ছবিটি বাংলাদেশে মুক্তি দেওয়ার ইচ্ছে রয়েছে। গত বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছি আমরা। সেন্সর ছাড়পত্র হাতে পাওয়ার পর সবকিছু ঠিক থাকলে ৬ই জুলাই ‘সুলতান-দ্য সেভিয়ার’ বাংলাদেশে মুক্তি পাবে।”

”সুলতান-দ্য সেভিয়ার” ছবিটি পরিচালনা করেছেন রাজা চন্দ। ছবিটিতে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে প্রযোজনা করেছে জিতস ফিল্ম ওয়ার্কস ও সুরিন্দর ফিল্মস। ছবিতে মিম-জিত ছাড়াও আরও অভিনয় করেছেন বাংলাদেশের নায়ক আমান রেজা, তাসকিন রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here