সালমানকে খুনের চেষ্টা

0
46

বলিউডের সুপারস্টার সালমান খানকে খুনের চেষ্টা করা হয়েছে। বিষয়টি জানিয়েছে গ্যাংস্টার সম্পত নেহেরা। এই সপ্তাহের শুরুর দিকে তাকে গ্রেপ্তার করেছে হরিয়ানা পুলিশ। তারপরই পুলিশের কাছে একথা স্বীকার করেছে তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নেহেরার বয়স ২৮ বছর। কিছুদিন আগে মুম্বাইয়ে রেইকি করতে গিয়েছিলেন তিনি। পরিকল্পনা যাতে কোনওভাবে বানচাল না হয়, তার জন্য চেষ্টার কোনও কসুর করেনি। অভিনেতার বাড়ির ছবি তুলে সে নিয়ে আসে। আশপাশের রাস্তার পরিদর্শনও করে আসে। নিজের মোবাইল ফোনে গোটাটাই রেখে দেয় সে। বিষ্ণোইরা সলমন খানকে খুনের হুমকি দিয়েছিল। কৃষ্ণসার হত্যার জন্য সলমনের উপর রেগে ছিল তারা। তারই ফলশ্রুতি হুসেবে সলমনকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার কথা ভাবা হয় বলে মনে করছে পুলিশ।

সম্পত নেহেরা একজন শার্প শুটার। বিষ্ণোই সংগঠনের সদস্য সে। জানুয়ারিতে সংগঠনের পক্ষ থেকে সালমানকে খুনের হুমকি দেওয়া হয়েছিল। সম্ভবত সেই হুমকি বাস্তবায়িত করতেই নেহেরা ময়দানে নেমেছিল। কিন্তু ৬ জুন হায়দরাবাদ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সালমানকে হত্যার চেষ্টা ছাড়াও নেহেরার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। আইএনএল-র এক নেতার ভাইকে খুন করার অভিযোগ রয়েছে নেহেরা ও তার দলের বিরুদ্ধে। এছাড়া তাদের বিরুদ্ধে চণ্ডীগড়ের এ ব্যবসায়ীর থেকে তিন কোটি টাকা নেওয়া ও পুলিশের উপর গুলি চালানোর অভিযোগও রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here